টেকনাফে মাসব্যাপী কুটির শিল্প মেলা শুরু

কুটির শিল্প মেলা

পর্যটন নগরী কক্সবাজারের টেকনাফ উপজেলায় মাসব্যাপী বস্ত্র, হস্ত ও কুটির শিল্প মেলা শুক্রবার (৫ এপ্রিল) বিকেল ৫টায় শুভ উদ্বোধন হয়েছে।

সাংবাদিক সংসদ কক্সবাজার আয়োজিত মেলায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার পৌরসভার মেয়র ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। উদ্বোধক ও বিশেষ অতিথি ছিলেন সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি, টেকনাফ সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন, টেকনাফ উপজেলা যুবলীগসহ সভাপতি জিয়াউর রহমান জিয়া, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, টেকনাফ পৌর যুবলীগ আহবায়ক তোয়াক্কুল হোসেন, মেলা পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক মো: নাসির উদ্দিন, সাংবাদিক সংসদ কক্সবাজার সভাপতি আনোয়ার হাসান চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: আমান
উল্লাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন ও সার্বিক পরিচালনায় ছিলেন মেলা পরিচালনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আলম বাহাদুর ও সদস্য সচিব সাহেদ আলী সাহেদ।

বাস টার্মিনাল মাঠে আয়োজিত মেলা এবার বর্নিলভাবে সাজানো হয়েছে। এতে দেশের বিভিন্ন স্থান থেকে আগত স্টল বসেছে। মেলায় বিনোদন ব্যবস্থা ছাড়াও মিলবে দেশীয় নানা পন্য-সামগ্রী।