ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশনের সভায় বক্তারা
সহজ পরিবহন আইন বাস্তবায়ন জরুরী

প্রাইম মুভার ও ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশনের সভায় বক্তব্য রাখছেন এ কে এম আকতার হোসেন।

চট্টগ্রাম : বন্দরস্থ চট্টগ্রাম প্রাইম মুভার ও ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশনের জরুরী সাধারণ সভা ও মেজবান অনুষ্ঠান শনিবার (৬ এপ্রিল) রাতে সল্টগোলা পোর্ট সিটি কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়েছে।

সংগঠনের সভাপতি আলহাজ্ব এ কে এম আকতার হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় নেতৃবৃন্দ, সংগঠনের নেতৃবৃন্দ ও সংগঠনের সাধারণ মালিকগণ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : অপরাধী যত বড়ই হোক তাদের শাস্তি হবে: ওসি

এ সময় সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ মারিকগণ তাদের বিভিন্ন সমস্যা ও সংগঠনের সফলতা নিয়ে বক্তব্য রাখেন। বক্তারা বলেন, আমাদের প্রাইম মুভারের দীর্ঘ অনেকদিন ধরে বিভিন্ন সমস্যায় জর্জরিত, অতীতের অনেক আন্দোলন সংগ্রামের পরও সরকারের বিভিন্ন সময়ের প্রতিশ্রুতি কিছু কিছু পদক্ষেপ আজও বাস্তবায়ন হয়নি। বিশেষ করে টার্মিনাল, ওভারলোড নিয়ন্ত্রণে স্কেলের হয়রানি, ভারী মালামাল পরিবহণে পুলিশের হয়রানী ও যখন তখন মালিকের স্বার্থ পরিপন্থী আইন পরিবর্তন এবং পণ্য পরিবহনের সংগঠন নেতৃবৃন্দের যথাযথ মূল্যায়ন সম্প্রীতিকরনের প্রতি জোড় দেন।

প্রাইম মুভার ও ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশনের সভায় বক্তব্য রাখছেন এ কে এম আকতার হোসেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. আবুল হাসেম বলেন, আমাদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে প্রাইম মুভার ও ট্রেইলর একই রেজিষ্ট্রেশনের আওতায় আনার লক্ষে সরকার পরিবহন আইন সংশোধন করে একটি রেজিষ্ট্রেশন এর ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করেছেন এ ক্ষেত্রে আগের যে রেজিষ্ট্রেশন, ফিটনেস, রোড পারমিট, ট্যাক্স যে টাকা নিত তার সাথে কিছু বাড়তি ট্যাক্স যোগ হবে এবং ভিন্ন ভিন্ন রেজিষ্ট্রেশনের ঝামেলা থেকে প্রাইম মুভার মালিক গণ মুক্তি পাবেন যার জন্য আজকে এ সাধারণ সভায় আপনাদের মতামত সিদ্ধান্তের মাধ্যমে আগামীতে তার বাস্তবায়ন হবে।

আরো বক্তব্য রাখেন সংগঠনের কার্যনির্বাহী সভাপতি মো. আবু বক্কর ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোর্শেদ হোসেন নিজামী, মো. হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. আবদুর রাজ্জাক, হাজী মো. হারুন, মো. এনামুল হক, জসীম উদ্দিন, জসিম উদ্দিন আহম্মদ চৌধুরী, সুলতান বিশ্বাস, রেজাউল করিম, মিজানুর রহমান, মো. কামাল, ওবাইদুর রহমান, ফখরুল ইসলাম লিটন, খোরশেদ আলম, মো. সবুজ, মো. সালাহ উদ্দিন, আকরাম আলীম, আকতার হোসেন আবছার, হাসান মুরাদ বাদশা, মুকুল, ইসমাইল হোসেন, প্রবীর ঘোষ, দিদার আলম, ইসলাম হোসেন প্রমুখ।

শেয়ার করুন