শ্যামলী পরিবহনে ইয়াবাসহ ৪ যাত্রী আটক সীতাকুণ্ডে

শ্যামলী পরিবহনে ইয়াবাসহ ৪ যাত্রী আটক সীতাকুণ্ডে

সীতাকুণ্ড : পাচারের সময় দুই হাজার পিস ইয়াবাসহ ৪ পাচারকারীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে দশটায় উপজেলা শীতলপুর এলাকায় ঢাকামূখী শ্যামলী পরিবহন বাসে (ঢাকা মেট্টো ব- ১৫-১২৬৪) তল্লাশি চালিয়ে ইয়াবা ট্যাবলেট এবং দুই নারীসহ ৪জনকে আটক করা হয়।

আরো পড়ুন : মহাজলকেলি উৎসবশেষে সমৃদ্ধ জীবনের প্রত্যাশা রাখাইনদের

আটককৃতরা হলো কক্সবাজারের টেকনাফ থানার মিনাবাজার গ্রামের মৃত আব্দুল রশিদ মেয়ে সালমা আক্তার (২০), একই জেলা ও থানার গর্জানিয়া গ্রামের মৃত শফিউল আলমের মেয়ে জমিলা আক্তার টুম্পা (২১), দঃ বাংলা বাজার নয়াপাড়া থানাও জেলা- কক্সবাজারের মোঃ ফরিদুল আলমের পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (২৮) এবং একই এলাকার মোঃ সাহাবুদ্দিনের পুত্র নুরুল আফছার।

আরো পড়ুন : সড়ক দুর্ঘটনা রোধে ড্রাইভার-পথচারীকে সচেতন হতে হবে

জানা যায়, বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান হাবীব এর নেতৃত্বে মাদক দ্রব্য উদ্ধার বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে পিএসআই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ শীতলপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামূখী লেনে চেক পোষ্ট স্থাপন করে।

গোপন সংবাদের ভিত্তিতে শ্যামলী পরিবহনে তল্লাশী করলে উক্ত চারজনের কাছে দুই হাজার পিচ ইয়াবা পাওয়া যায়। আটক ইয়াবার মূল্য ৬ লক্ষ টাকা।

হাইওয়ে থানার ওসি আহসান হাবীব জানান, নারীসহ আটক চারজনকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।