দুই ছিনতাইকারী আটক চট্টগ্রামে

আটক দুই ছিনতাইকারী

চট্টগ্রাম : নগরীর কোতোয়ালী থানাধীন নন্দনকানন এলাকা থেকে এক ব্যবসায়ীর কাছ টাকা ছিনতাইয়ের সময় দুইজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

রবিবার (১৯ মে) ইফতারের সময় নন্দনকাননে চট্টগ্রাম বৌদ্ধ বিহারের সামনে দিয়ে যাওয়ার সময় ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করা হয় বলে জানান এনায়েতবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মৃণাল কান্তি মজুমদার।

আরো পড়ুন : পৃথক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু চট্টগ্রামে
আরো পড়ুন : বজ্রপাতে মা-ছেলের মৃত্যু মাটিরাঙ্গায়

এ সময় টহল পুলিশ সাইফুল (২৬) ও ইকবাল (৩৫) নামে দুইজনকে আটক করে। পরে তাদের কাছ থেকে ছিনতাই করা ২০ লাখ টাকা উদ্ধার করে পুলিশ। ছিনতাইয়ে জড়িত আরও দুই ছিনতাইকারী পালিয়ে যায়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা জানান, নন্দনকান এলাকায় চট্টগ্রাম বৌদ্ধ বিহারের সামনে দিয়ে যাওয়ার সময় এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে কয়েকজন ছিনতাইকারী। পরে পুলিশ দুইজনকে আটক করে এবং টাকাগুলো উদ্ধার করে।

নোবেল চাকমা জানান, ফরিদ উদ্দিন নামে এক ব্যবসায়ী পাথরঘাটা থেকে প্রাইভেট সিএনজিচালিত অটোরিকশায় করে বোয়ালখালী যাচ্ছিলেন। নন্দনকাননে বৌদ্ধ বিহারের সামনে পৌঁছালে চারজন ছিনতাইকারী অটোরিকশাটি থামিয়ে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

শেয়ার করুন