ইফতার মাহফিলে বক্তারা
মানুষের কল্যাণে কাজ করছে বাগান বাজার সমিতি

বাগান বাজার সমিতির ইফতার মাহফিলে অতিথিবৃন্দ

চট্টগ্রাম : চট্টগ্রামে বসবাসরত ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার সীমান্তবর্ত্তী ইউনিয়নবাসিদের নিয়ে গঠিত বাগান বাজার সমিতি চট্টগ্রামের ইফতার মাহফিল সোমবার (২৭ মে) সমিতির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য সাংবাদিক মো. মুজিব উল্ল্যাহ তুষারের সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য ফাহিম বিন আহম্মদের সঞ্চালনায় নগরীর  জিইসিস্থ হোটেল জামানের হল রুমে অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : নুসরাত হত্যা : ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
আরো পড়ুন : টেকনাফে দুই মাদক সম্রাজ্ঞী আটক, সিন্ডিকেটের অপর ১০ সদস্য অধরা!

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক রাসেল আহম্মদ ভূইয়া। ইফতার মাহফিলে বক্তারা বলেন, বাগান বাজার সমিতি চট্টগ্রাম দল, মত, নির্বিশেষ সকলকে এক কাতারে নিয়ে আসার জন্য কাজে করছে। বাগান বাজার সমিতি চট্টগ্রাম অবহেলিত বাগান বাজার ইউনিয়নের পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করবে। কাজ করবে শিক্ষা, সংস্কৃতি ও চিকিৎসা নিয়ে। এটি একটি সমিতি নয়, এটি চট্টগ্রাম শহরের বুকে একটি বাগান বাজার পরিবার। একটি পরিবারের কোন সদস্য সমস্যায় পড়লে যেমন ঝাঁপিয়ে পড়ে ঠিক তেমনি বাগান বাজার সমিতি চট্টগ্রাম ও বাগান বাজার ইউনিয়নের মানুষের কল্যাণে কাজ করবে।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মো.কবির হোসেন সহযোগী অধ্যাপক অর্থনীতি বিভাগ চট্টগ্রাম কলেজ, সমাজ সেবক ও রাজনীতিবিদ শাহাদাত হোসেন সাজু, তরুন রাজনীতিবিদ মো. সাইফুল ইসলাম, ব্যাংকার মো. আবু বক্কর, ইঞ্জিনিয়ার মো জাহাঙ্গীর আলম, মো. নুরুন নবী, এডভোকেট মো. ইউসুফ আলম মাসুদ, আব্দুর রহিম, সাংবাদিক মো. ইউসুফ, বেলাল হোসেন নয়ন, রানা দে, অলি উল্ল্যাহ্ চৌধুরী, জাকির হোসেন, ফরহাদ উদিন, মাসুম মজুমদার, আবদুল হালিম, মোহাম্মদ তারভীর, মো.শামিম, মাওলানা ওবায়দুল্লাহ ওবায়ইদ, সাইফুল ইসলামসহ সমিতির সদস্যবৃন্দ।

দোয়া মুনাজাত ও ইফতারের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন এম এম রফিক উল্ল্যাহ্ হামিদী।

শেয়ার করুন