‌’লাপাত্তা’ ওসি মোয়াজ্জেম চাইলেন আগাম জামিন

নিহত নুসরাত। পাশে অভিযুক্ত ফেনীর থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দি ইন্টারনেটে ছড়ানোর ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন কিছু থেকেই নিখোঁজ। কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ওই ‘লাপাত্তা’ ওসি মোজাম্মেল বুধবার হাই কোর্টে আগাম জামিনের আবেদন করেছেন।

আরা পড়ুন : কাউন্সিলর সাবের কারাগারে
আরো পড়ুন : চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়কে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

আইনজীবীর মাধ্যমে করা ওই আগাম জামিনের আবেদন হাই কোর্টের সংশ্লিষ্ট শাখায় জমা পড়ে। নিয়ম অনুযায়ী অ্যাটর্নি জেনারেলের দপ্তরেও ওই আবেদনের অনুলিপি পাঠানো হয়।

কিন্তু বিষয়টি যেহেতু এখনও শুনানির জন্য আসেনি, সেহেতু বুধবার হাই কোর্টে হাজির হননি পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম। তিনি এখন কোথায় আছেন, সে বিষয়েও স্পষ্ট কিছু বলতে পারেননি পুলিশ কর্মকর্তারা।

মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তারে সাইবার ট্রাইব্যুনালের জারি করা পরোয়ানা দুই দিনেও ফেনীতে পৌঁছেনি। চট্টগ্রামে একটি মামলায় সাক্ষ্য দেওয়ার তারিখ থাকায় নতুন কর্মস্থল রংপুরেও তাকে পাওয়া যায়নি।

এর আগে গত মার্চ মাসে নুসরাত তার মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করার পর তার তদন্তে তৎকালীন ওসি মোয়াজ্জেম সোনাগাজী থানায় ডেকে নিয়ে ওই মাদ্রাসাছাত্রীর জবানবন্দি নিয়েছিলেন।

তার কয়েক দিনের মাথায় নুসরাতের গায়ে অগ্নিসংযোগ করা হলে তা নিয়ে সারাদেশে আলোচনার মধ্যে ওই জবানবন্দির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

শেয়ার করুন