পুলিশে লোক নিয়োগে কোন অনিয়ম নয়: এসপি বরকত

সংবাদ সম্মেলনে এসপি বরকতুল্লাহ খান

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান চ্যালেঞ্জ করে বলেন, গত বছরের ন্যায় এবারও একশত টাকায় পুলিশ কন্সষ্টেবল পদে লোক নিয়োগ করা হবে। কোনো ধরনের দূর্নীতি বরদাশত করা হবেনা। কঠোর হস্তে দমন করা হবে।

শনিবার (১৫ জুন) সকাল ১১টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পূর্বঘোষিত এক সংবাদ সম্মেলনে এসপি বরকতুল্লাহ খান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধা আনসার ভিডিপিসহ সকল অগ্রাধিকার কোটা যথাযথভাবে সংরক্ষণের পাশাপাশি সরকারী বিধি মোতাবেক নিয়মনীতি মেনেই কন্সষ্টেবল পদে লোক নিয়োগ করা হবে। এছাড়াও তিনি জেলা পুলিশ সুপার সরকারী বিআরটিসির বাসের সেবা যাতে জেলার জনগণ সহজে পায় সেই পথ সুগম করার ও ধর্মঘটের নামে পরিবহণ সেক্টরে পরিকল্পিত অরাজক পরিস্থিতি সৃষ্টির ব্যাপারে পুলিশের পাশাপাশি সাংবাদিকদের নজরদারী বাড়ানোর উপর গুরুত্বারোপ করেন।

এছাড়াও আগামী ২৩ জুনের পরিবহন ধর্মঘট ও ১৮ জুনের জামালগঞ্জ উপজেলা পরিষদের ৫ম ধাপের নির্বাচন নিয়েও সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন তিনি।

এসময় সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক প্রকাশক অধ্যক্ষ শেরগুল
আহমেদ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার সম্পাদক পংকজ কান্তি দে,রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি দৈনিক খবরপত্র প্রতিনিধি আল-হেলাল,দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক ও সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদারসহ স্থানীয় সাংবাদিকগন বক্তব্য রাখেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন-নবী, সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ শহীদুল্লাহ, ডিবির ওসি কাজী মুক্তাদির আহমদ, ইন্সপেক্টর আব্দুল লতিফ তরফদারসহ পুলিশের বিভিন্ন শাখা প্রধানগনও উপস্থিত ছিলেন।