সীতাকুণ্ডে সদ্য নিয়োগপ্রাপ্ত ৮৪ পুলিশ সদস্যকে সংবর্ধনা

সীতাকুণ্ডে সদ্য নিয়োগপ্রাপ্ত ৮৪ পুলিশ সদস্যকে সংবর্ধনা

চট্টগ্রাম : জেলার সীতাকুণ্ড উপজেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ৮৪ জন নারী-পুরুষ পুলিশ সদস্যকে সংবর্ধনা দিয়েছে সীতাকুণ্ড থানা পুলিশ।

শুক্রবার (১৮ জুলাই) বিকালে সীতাকুণ্ড থানা পুলিশ সংবর্ধনার আয়োজন করে। অনুষ্ঠানে সুমন বনিক (ওসি) (ইন্টেলিজেন্ট) পরিচালনায় ও মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন সীতাকুণ্ড সার্কেল এএসপি শম্পা রানী শাহা। বক্তব্য রাখেন ওসি (তদন্ত) শামিম আহমেদ, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি এম. সেকান্দর হোসাইন, সাধারণ সম্পাদক সুমিত্র চক্রবর্তী, সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী।

আরো পড়ুন : খাগড়াছড়িতে গৃহবধুর লাশ উদ্ধার
আরো পড়ুন : ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ, স্বরাষ্ট্রমন্ত্রী বললেন উদ্দেশ্যমূলক

এছাড়াও বক্তব্য রাখেন নতুন নিয়োগপ্রাপ্ত নারী- পুরুষ পুলিশ সদস্য ও তাদের অভিভাবকবৃন্দ। নিয়োগপ্রাপ্ত পুলিশ কনষ্টেবলরা তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ও আইজিপি স্যারের দিকনির্দেশনায় সততা ও দক্ষতার কারনে কোন প্রকার তদবির ছাড়াই বিভিন্ন স্তরের অসহায়, গরীব, দিনমজুর পরিবারের সন্তান বিনা টাকায় তাদের যোগ্যতা ও মেধার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেয়েছে।

সভায় নবীন পুলিশ সদস্যদের প্রতি আহবান জানিয়ে বলা হয়, যেভাবে ১০৩ টাকায় চাকুরী হয়েছে। সেভাবে সততা, ন্যায় পরায়নতা, দক্ষতার সহিত মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে। সংবর্ধনা সভায় পুলিশের পক্ষ থেকে নবীন পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।