আটক শাহজাহান চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার

আটক শাহজাহান চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার

খাঁন মাহমুদ আইউব : ভারতে পালিয়ে যাওয়ার সময় বেনাপোলে আটক টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী শাহজাহানের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় তার পৈত্রিক বাড়ি থেকে পুলিশ ৫০ হাজার পিস ইয়াবা, ৪টি আগ্নেয়াস্ত্র ২৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে।

আরো পড়ুন : ডিআইজি (প্রিজন) পার্থ ৮০ লাখ টাকাসহ গ্রেফতার
আরো পড়ুন : ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত টেকনাফে

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, শাহজাহানের স্বীকারোক্তি অনুযায়ী রবিবার বিকাল সাড়ে ৫টার নাগাদ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকায় শাহজাহানের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় বাড়ির একটি কক্ষে জেনারেটরের নীচে লুকানো অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা বড়ি, ৪টি দেশীয় অস্ত্র ও ২৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৫ জুলাই) বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ভারতে পালিয়ে যাওয়ার সময় শাহজাহানকে আটক করেছিলেন। পরে টেকনাফ থানা পুলিশের একটি টীম শনিবার বেনাপোল থেকে তাকে টেকনাফ থানায় ফিরিয়ে আনে।

আটক শাহজাহান চেয়ারম্যান স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভূক্ত ৯ নাম্বার মাদক কারবারী এবং সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদের ছেলে। জাফর আহমদ নিজেও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী। জাফর আহমদের অপর ছেলে দিদার মিয়া গত ফেব্রুয়ারী ১০২ ইয়াবা ব্যবসায়ীর সাথে আত্বসমর্পণ করে বর্তমানে কারাগারে রয়েছে।