ঈদগড়-ঈদগাঁও সড়কে যুবককে অপহরণ

অপহৃত সিএনজি যাত্রী মাহবুবুর রহমান

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী- রামু উপজেলার ঈদগড়-ঈদগাও সংযোগ সড়কে ফের অপহরনের শিকার হয়েছেন মাহবুবুর রহমান (৩১) এক সিএনজি যাত্রী। সে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী ৭নং ওয়ার্ড এর মৃত জাফর হোছেনের ছেলে।

শনিবার (৩ আগষ্ট) সকাল ৭টায় সড়কের কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়ার হিমছড়ি ঢালা নামক জায়গায় এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : আমানত খান (রহ.)’র বার্ষিক ওরশে ভক্তের ঢল
আরো পড়ুন : কোরবানীর গরু প্রস্তুত নাহার ডেইরী ফার্মে, পাওয়া যাচ্ছে অনলাইনেও

বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম বলেন- অপহরনের শিকার মাহবুব বাইশারীর বাসিন্দা। তার অপহরণের ঘটনাটি প্রশাসনকে অবগত করা হয়েছে। তিনি আরো বলেন- উক্ত সড়কে দীর্ঘদিন ধরে অপহরণ-ডাকাতি বন্ধ ছিল। হঠাৎ কোরবান কে সামনে নিয়ে অপহরণ ও ডাকাতির তৎপরতা বৃদ্ধি পেয়েছে। বাইশারী ইউনিয়নের ৫০ হাজার জনসাধারনের একমাত্র সড়ক যোগাযোগের মাধ্যম বাইশারী-ঈদগড়-ঈদগাঁও সড়কটি। তাই সকাল ৭টা থেকেই উক্ত সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত চেকপোষ্ট বসানোর দাবী জানান।

ঈদগড় পুলিশ ফাড়ির ইনচার্জ এএসআই মোর্শেদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- সকাল ৭টায় সিএনজি যাত্রী অপহরণ হয়েছে মর্মে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন ও ফোর্সসহ অভিযান পরিচালনা করলেও অপহরণকারীদল পাহাড়ের দূর্গমে চলে যাওয়ায় অপহৃতকে উদ্ধার করা সম্ভব হয়নি। অপহৃত ব্যক্তি নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর বাসিন্দা। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। ঘটনাস্থল ঈদগাঁও তদন্ত কেন্দ্রের আওতাধীন হওয়ায় অপহৃতকে উদ্ধারে ঈদগাঁও পুলিশকে সাথে নিয়ে অভিযান অব্যাহত থাকবে।