লরি চালক খুনের ঘটনায় মামলা সীতাকুণ্ডে

নিহত লরি চালক সাজু

লরি চালক শাহজাহান সাজুকে (৪৮) গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

নিহতের স্ত্রী শাহিদা আক্তার নয়াবাংলাকে জানান, বুধবার (২৮ আগস্ট) রাত ১১টার সময় সীতাকুণ্ড থানায় তার স্বামীর খুনী মাসুমকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছি।

মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, সলিমপুর ইউনিয়নের পোর্টকানেক্টিং রোডের ওশান মেরিনের পূর্ব পাশে বন্দর টোল রোডের শুকতারা হোটেলের বিপরীতে মেসার্স দিদারুল আলম এন্ড ব্রাদার্সের ট্রাক-লরির একটি গ্যারেজে ফোরম্যান মাসুমএসে শাহজাহান সাজুকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এর প্রতিবাদ করলে মোঃ মাসুম ক্ষিপ্ত হয়ে তার কোমড়ে রক্ষিত পিস্তল বের করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। বুধবার বিকাল ৪টার সময় গুলিবিদ্ধ লরি চালককে স্থানীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যা সাড়ে ৬টার সময় চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে চট্টগ্রাম প্রাইম মুভার ও ট্রেইলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিকী বলেন, “ লরি চালক সাজুর হত্যাকারীকে গ্রেফতার না করলে বৃহস্পতিবার সকাল থেকে সারাদেশে অনির্দিষ্টকালের জন্য প্রাইম মুভার ও ট্রেইলার চলাচল বন্ধ করে দেয়া হবে।”

মামলার তদন্ত কর্মকর্তা সীতাকুণ্ড থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন আসামী মাসুমকে গ্রেফতারে অভিযান চলছে।