সুনামগঞ্জে ৯শত ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলায় প্রায় তিন লাখ টাকা মূল্যের ৯শ ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যবসায়ীকে আটক করেছে প্রশাসন। আটক মোহাম্মদ শফিকুর ইসলাম (৩২) নামের মাদক ব্যবসায়ী উপজেলার বাংলা বাজার ইউনিয়নের দক্ষিন (বাঁশতলা) গ্রামের কবির মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকালে দোয়ারা বাজার উপজেলার সুরমা উত্তর ইউনিয়নের মহব্বতপুর বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে ঐ ব্যবসায়ীকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

দোয়ারা বাজার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত কুমার বিশ্বাস ও সুনামগঞ্জ জেলা মাদক দব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান ও পরিদর্শক মোহাম্মদ শোয়েব আহমদ চৌধুরী, এএসআই রুবিউল্লাহ, কনেষ্টেবল কিংকর কুমার রায়, সোহরাব হোসেন বিশেষ অভিযান চালিয়ে শফিকুলকে প্রায় তিন লাখ টাকা মূল্যের ৯শ ইয়াবা ট্যাবলেট বিক্রি করার সময় হাতে নাতে আটক করে বলে দাবী করে প্রশাসন।

সুনামগঞ্জ জেলা মাদক দব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ শোয়েব আহমদ চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যবসায়ী এলাকায় দীর্ঘদিন ধরেই ইয়াবা ট্যাবলেসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোয়ারা বাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।