খেলাধূলা তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখে

খেলোয়াড়দের সাথে আমন্ত্রিত অতিথিবৃন্দ।

চট্টগ্রাম : আনোয়ারা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আনোয়ারা সরকারী আদর্শ স্কুল মাঠে আনোয়ারা ৭ নং সদর ইউনিয়ন একাদশ বনাম ৯নং পরৈকোড়া ইউনিয়ন একাদশের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উভয় দল কোন গোল করতে না পারায় ট্রাইবেকারে ৩-২ গোলে খেলার পরিসমাপ্তি হয়।

আরো পড়ুন : চীনে প্রাথমিক স্কুলে হামলা, ৮ শিশু নিহত
আরো পড়ুন : জামিনে মুক্তি পেলেন মিন্নি

খেলায় সাংবাদিক, সমাজসেবক, রাজনীতিবিদ ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ টানটান উত্তেজনাপূর্ণ খেলা উপভোগ করেন। খেলা পরিচালনা করেন আনোয়ারা স্পোর্টিং ক্লাবের ক্রীড়া সম্পাদক মো. ইউসুফ, আনন্দ উৎসব ও করতালীর মাধ্যমে খেলোয়াড়দের উৎসাহিত করা হয় এবং সুন্দরভাবে খেলার নির্দিষ্ট সময়ে শেষ হয়।

খেলাশেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক এবং আনোয়ারা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোহাম্মদ আবছার উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরী। খেলা উদ্বোধন করেন সানফ্লাওয়ার গ্রুপ অব কোম্পানীর ম্যানেজিং ডাইরেক্টর ও এফ বিবিসিসিআইয়ের মেম্বার নূর মোহাম্মদ (মধু)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কাফকো সিবিএ সভাপতি ওসমান গণি রাসেল, যুবলীগ নেতা এম এ ছবুর, ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ লোকমান, রিয়াজ উদ্দিন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আমিন, মিডিয়া মাল্টিপাস কো-অপারেটিভের পরিচালক মো: শাহাব উদ্দিন, দক্ষিণ জেলা এনডিএমের সভাপতি মো. এমরান চৌধুরী, আওয়ামীলীগ নেতা আজাদ সিকদার, জাহেদুর রশিদ, যুবলীগ নেতা শেখ মোহাম্মদ, মোজাম্মেল হক, সিটি ব্যাংকের কর্মকর্তা তানভীর চৌধুরী, ছাত্রনেতা মাসুদ রানা, খোরশেদ আলম মুবিন, ইমতিয়ায়জ, সার্বিক সহযোগিতায় ভাস্কর দাশ, নুরুল ইসলাম, সৌরভ মিত্র। আনোয়ারা স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দীন ও সাধারণ সম্পাদক মধূসুদন বোসের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন আনোয়ারা স্পোর্টিং ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম উল্লাহ, অর্থ সম্পাদক মো. আনিসুর রহমান, দপ্তর সম্পাদক মো. নুরুল ইসলাম, প্রচার সম্পাদক মো. আলমগীর।

প্রধান অতিথি তৌহিদুল হক চৌধুরী বলেন, বর্তমান তরুণ প্রজন্মকে মাদকের ছোবল থেকে রক্ষা করার জন্য তরুণ সমাজকে খেলাধুলাসহ মুক্তিযুদ্ধের চেতনায় সংস্কৃতির কাজে সম্পৃক্ত রাখতে হবে। পরিবারের প্রতিটি শিশু-কিশোরের প্রতি পরিবারের প্রধানদের দায়িত্বশীল হতে হবে। পড়ালেখার পাশাপাশি তাদেরকে সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসহ প্রদান করতে হবে তবেই সামাজিক অবক্ষয় দূর হবে। খেলা শেষে বিজয়ীদের হাতে বিজয় ট্রফি তুলে দেন। পরে আনোয়ারা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোহাম্মদ আবছার উদ্দীন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট খেলার মাঠ খেলার উপযোগী করে দেয়ার অনুরোধ জানান।

শেয়ার করুন