উকিল পুত্রসহ দুই মাদককারবারী আটক কক্সবাজারে

উকিল পুত্রসহ দুই মাদককারবারী আটক কক্সবাজারে

কক্সবাজার : লিংক রোড এলাকা হতে ১৫ হাজার ৯শ পিছ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান (র‌্যাব)। ১১ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে দশটার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজার শহরের টেকপাড়া বার্মিজ মার্কেট এলাকার মৃত এডভোকেট কবির আহমদ উরফে কবির উকিলের পুত্র সুলতানুল ইসলাম ওরফে সুলতান (৩৯) ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের চাকঢালা এলাকার মোঃ ছব্বির আহমদের পুত্র মোঃ জয়নাল উরফে জানে আলম (২০)।

আরো পড়ুন : খাগড়াছড়িতে এই প্রথম শারদীয় দুর্গোৎসব কমিটিতে সকলেই নারি
আরো পড়ুন : বিয়ের আসরেই বরের মৃত্যু রাঙ্গুনিয়ায়

কক্সবাজার (র‌্যাব)-১৫’র উপ-পরিচালক মেজর রবিউল ইসলাম জানান, টেকনাফ থেকে মাদক ব্যবসায়ীরা একটি খালি লেগুনাযোগে একটি চালানসহ কক্সবাজার শহরে প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা লিংক রোড এলাকায় অবস্থান নেয়। এসময় পথচারী বেশে যাওয়ার সময় কমলা রংয়ের একটি শপিংব্যাগ তল্লাশি করে ১৫ হাজার ৯শ পিছ ইয়াবা সহ দুই ব্যক্তিকে আটক করে।

এদিকে স্থানীয় সূত্র জানিয়েছে, আটক সুলতানের সাথে টেকনাফ পুরাতন পল্লানপাড়া এলাকার তার একটি ঘনিষ্ট বন্ধুদের সিন্ডিকেটের সাথে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। র‍্যাব কর্মকর্তা আরো জানান, আটক দুই ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।