আনোয়ারা প্রেসক্লাবের আনোয়ার সভাপতি, জাহেদ সম্পাদক

আনোয়ারা প্রেসক্লাবের আনোয়ার সভাপতি, জাহেদ সম্পাদক

চট্টগ্রাম : জেলার আনোয়ারা প্রেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে সংগঠনের সভাপতি এম আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাশেষে এ কমিটি গঠন করা হয়।

সভায় গঠিত ৫ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি সর্ব সম্মতিক্রমে এম আনোয়ারুল হককে (সমকাল ও পূর্বকোণ) সভাপতি ও জাহেদুল হককে (দেশ রূপান্তর ও চট্টগ্রাম মঞ্চ) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আরো পড়ুন : ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বান্দরবানে, পালিয়েছে চিকিৎসক
আরো পড়ুন : বলিউড সিনেমা ‘ওয়ার’ প্রথম দিনে গড়ল নতুন রেকর্ড

কমিটির অন্যরা হলেন,মোহাম্মদ মোরশেদ হোসেন (প্রথম আলো) জ্যেষ্ঠ সহ-সভাপতি,একেএম নুরুল ইসলাম (কালেরকণ্ঠ ও আজাদী) সহ-সভাপতি,হুমায়ূন কবির শাহ সুমন (ভোরের কাগজ ও সুপ্রভাত বাংলাদেশ) যুগ্ম সম্পাদক, ডিএইচ মনসুর (আমার সংবাদ ও কর্ণফুলী) অর্থ সম্পাদক, মো.আক্কাস উদ্দিন (নয়াবাংলা) সাংস্কৃতিক সম্পাদক, মো. জাহাঙ্গীর আলম (যায়যায়দিন ও সাঙ্গু) ক্রীড়া সম্পাদক, মো. ইমরান হোসাইন (মানবকণ্ঠ ও চট্টগ্রাম প্রতিদিন) গ্রন্থাগার সম্পাদক, কোরবান আলী টিটু (আজকালের খবর) সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক, মোহাম্মদ সোহেল (বিজয় টিভি) প্রচার ও প্রকাশনা সম্পাদক, নুরুল আবছার তালুকদার (ইনকিলাব),খালেদ মনছুর (পূর্বদেশ), রেজাউল করিম সাজ্জাদ (সিপ্লাস টিভি) ও মো.মহিউদ্দিন মনজুরকে (সকালের সময়) কার্যকরী সদস্য নির্বাচিত করা হয়।

শেয়ার করুন