ক্যাসিনো, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত

মাদক, জুয়া, ক্যাসিনো, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে দেশ জুড়ে চলমান অভিযানকে স্বাগত ও অভিনন্দন জানিয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর কমিটির মাননবন্ধন সমাবেশের একাংশ।

চট্টগ্রাম : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত অবৈধ ক্যাসিনো, মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত ও অভিনন্দন জানিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর কমিটির নেতৃবৃন্দ। এ উপলক্ষে নগরীর জামালখানস্থ চট্টগ্রাম প্রেস ক্লাব চত্তরে এক মানবববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়।

আরো পড়ুন : মেয়রের প্রশংসা করায় মহিলা দলনেত্রী মনি বহিষ্কার
আরো পড়ুন : ভারতের সাথে জাতীয় স্বার্থ পরিপন্থী চুক্তি করেছেন প্রধানমন্ত্রী

সংগঠনের চট্টগ্রাম মহানগর কমিটির আহবায়ক মোঃ সাহেদ মুরাদ সাকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নঈম উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ওয়াসিকা আয়শা খান এম.পি, চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ, ডেপুটি কমান্ডার মোঃ শহীদুল হক চৌধুরী ছৈয়দ, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, উত্তর জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম চিশতী, দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা অমল মিত্র।

সংগঠনের যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান সজীব ও মোহাম্মদ সাজ্জাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেকসহ সম্পাদক নওশাদ মাহমুদ রানা, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রহমান শিবলী, মহানগর যুবল মহিলা লীগের আহবায়ক অধ্যাপক সায়রা বানু রুশ্মী, মুক্তিযোদ্ধা জাকির হোসেন, আবুল কালাম, মোঃ ইউসুফ, মোঃ রফিক, মোঃ বশির আহমদ, সৌরিন্দ্র নাথ সেন, সৈয়দ আহমেদ, বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ সরওয়ার আলম চৌধুরী মনি, কাজী রাজেশ ইমরান, ড. মোহাম্মদ ওমর ফারুক রাসেল, মোঃ সরফুদ্দিন চৌধুরী রাজু, কামরুল হুদা পাভেল, হাসান মোঃ আবদুল হান্নান, বিবি গুল জান্নাত, বখতেয়ার সাঈদ ইরান, রিতাপ উদ্দিন বাবু, জুনায়েদ অহমেদ, মো: আবদুল্লাহ, সাঈদ রানা শিমুল, মোঃ হাবিবুর রহমান, সালাউদ্দিন রিপন, খাজা মাঈন উদ্দীন রিগ্যান, ওয়াসিফুল হক চৌধুরী, সায়কা দোস্ত, ভাস্কর চৌধুরী, রাকিব হোসেন খান রিপন, মোঃ আরমান, এহতেশামুল আলম, মোঃ হাফিজ, কায়সার চৌধুরী, সৈয়দ জাফর হোসেন, জয়নুদ্দিন জয়, মোঃ কামাল হোসেন টিটু, মোঃ কাশেম, দুলাল বাবু, মোঃ ফরহাদ, মোঃ আজিম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে শক্তিশালী অবস্থান সেটার বহিঃপ্রকাশ অবৈধ ক্যাসিনো, মাদক, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী চলমান অভিযান। এ ধরনের অভিযান জেলা ও উপজেলা পর্যায়ে জোরদার করা দরকার। প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তা অত্যন্ত পজেটিভ। ঠিকঠাক মতো এই অভিযান চললে দেশে অপরাধ ও দুর্নীতি কমে আসবে। জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযোদ্ধারা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল একটি শোষণমুক্ত সোনার বাংলা গড়ার জন্য। কিন্তু এ দেশের এক শ্রেণীর মানুষ নিজেদের আখের গোছাতে ব্যস্ত। তাদের কারণে দেশে দুর্নীতি বৃদ্ধি পেয়েছে।

শেয়ার করুন