পাবর্ত্য মন্ত্রী মায়ের পরলোকগমন:কাদেরের শোক

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র মাতা মা চ য়ই আর নেই।

রবিবার(১২ অক্টোবর) রাত সাড়ে এগারটার দিকে বান্দরবান শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন বাস ভবনে পরলোক গমন করেন। মৃত্যু কালে উনার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি মৃত্যুকালে একমাত্র পুত্র বীর বাহাদুরসহ স্বজনদের রেখে যান। বার্ধক্য জনিত কারনে তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (১২ অক্টোবর) বিকালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি জরুরী কাজে ঢাকার উদ্দ্যেশে বান্দরবান ত্যাগ করেন। এদিকে তিনি মায়ের মৃত্যু সংবাদ পাওয়ার পর বান্দরবানের উদ্দ্যেশে রওনা দিয়েছে। মা চ য়ই এর মৃত্যু সংবাদ শুনে ফায়ার সার্ভিস সংলগ্ন লাল মোহন বাহাদুর ভিলায় স্বজনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা ভীর করেন।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র এপিএস সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তা’কে বলেন, মন্ত্রী মহোদয় মায়ের মৃত্যু সংবাদ পেয়ে বান্দরবানের উদ্দ্যেশ্যে রওনা দিয়েছেন, তিনি রাতেই ঢাকা থেকে ফিরছেন।

এদিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের মা চ য়ই এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১৩ অক্টোবর) এক শোকবার্তায় মন্ত্রী শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মা চ য়ই’এর পরলোকগত আত্মার সদগতি কামনা করেন বলে জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের।

শেয়ার করুন