ভাটিয়ারীতে পিটিয়ে যুবক হত্যা: পুলিশ সদস্যসহ আটক ২

নিহত যুবকের মরদেহ ঘিরে স্থানীয়দের ভিড়।

হাকিম মোল্লা:  সীতাকুণ্ডের ভাটিয়ারীতে এজাহার মিয়া নামে এক যুকককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছেে  এক পুলিশ সদস্যের বিরুদ্ধে।

এঘটনায় ঐ পুলিশ সদস্যকে  আটক করা হয়েছে।
আটক পুলিশ সদস্য সীতাকুণ্ড থানায় কর্মরত ছিলো। তার নাম ইকবাল পারভেজ রায়হান।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা দৈনিক নয়াবাংলাকে বলেন, মঙ্গলবার (২২ অক্টোবর)   বিকালে নগরীর পুলিশ লাইন থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত এসআই রায়হানের ভগ্নিপতি মিজানুর রহমানকেও দুপুরে ভাটিয়ারী কলেজ পাড়া নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

অভিযুক্ত পুলিশ সদস্য পারভেজ।

বোনের মোবাইল ফোন চুরি করেছে এমন অভিযোগে ভাটিয়ারী ৪নং ওয়ার্ডের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে এজাহার মিয়াকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে দাবী করেছেন  নিহতের পরিবার।

নিহত যুবকের মরদেহ ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের সামনের থেকে পুলিশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সুত্র জানায়, গত ১৩ অক্টোবর রাত তিনটার সময় ভাটিয়ারী কলেজ পাড়া এলাকার শারমিন আক্তার নামের এক মহিলার দ্বিতীয় তলা ঘর থেকে একটি মোবাইল চুরি হয়। মোবাইল চুরির সন্দেহে এজাহার মিয়াকে আটক করে স্থানীয় এলাকাবাসী। পরদিন স্থানীয় ইউপি পরিষদে শালিশের মাধ্যমে বিষয়টি সুরাহা হয়ে যায়।

এরপরোও  সোমবার রাতে ভাটিয়ারী কলেজপাড়া এলাকায় বসবাসকারী  ইকবাল পারভেজ রায়হান কেন চোর সন্দেহে যুবকটিকে পিটিয়ে হত্যা করলো তা নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে  তার বোনের মোবাইল চুরির অভিযোগ এজাহার মিয়াকে বাড়িতে ডেকে নিয়ে সারারাত নির্যাতন করে।এসময় ঘটনাস্থলে এজাহার মিয়ার শাশুড়ীও উপস্থিত ছিলেন।

মোবাইল চুরি করেছে এমন একটি অভিযোগে মেয়ের জামাইকে ডেকে নিয়ে শাশুড়ীর সামনেই সারারাত মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। সকালে এজাহার মিয়াকে অর্ধ মৃত অবস্থায় একটি রিক্সায় করে এজাহার মিয়ার বাড়ির পাশে রেখে চলে যায়। এরপর তাকে স্থানীয় বিএসবিএ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায় বলে দাবী পরিবারের।

অভিযুক্ত এসআই রায়হান এর আগে খাগড়াছড়ি থানায় কর্মরত ছিল।

এইচএম

শেয়ার করুন