লালখান বাজারে যুবকের ওপর হামলার ঘটনায় মামলা, আটক ১

নুরুল আজম

চট্টগ্রাম : লালখান বাজার মোড়ে স্থানীয় কাউন্সিলর এএফ কবির মানিকের অনুসারীদের হাতে হামলার শিকার স্থানীয় যুবক মোহাম্মদ নুরুল আজম খুলশী থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার (৮ নভেম্বর) পাঁচজনকে এজাহারভুক্ত ও অজ্ঞাত আরো ৮/১০ জনের বিরুদ্ধে হামলার শিকার আজম মামলা দায়ের করার পর ৫ নং আসামিকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। তার নাম নাহিদ হোসেন রাসেল (২৭)। শুক্রবার দিনগত রাত ১২টার দিকে লালখান বাজার এলাকা থেকে রাসেলকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রনব কুমার চৌধুরী জানান শনিবার তাকে আদালতে উপস্থাপনের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরো পড়ুন : ১১ নভেম্বরের জেএসসি জেডিসি পরীক্ষা স্থগিত
আরো পড়ুন : উপকূলে আছড়ে পড়ে ‘বুলবুল’ নিষ্ক্রিয়

মামলার এজাহারে সুদীপ্ত হত্যা মামলার আসামি মোক্তারকে এক নম্বর আসামি করা হয়েছে। অন্যরা হলো-সালাউদ্দিন, শাহাদাত ও শাহাজাহান।

এজাহারে উল্লেখিত ঘটনার বিবরণ অনুযায়ী, মামলার বাদী মোহাম্মদ নুরুল আজম গত ৭ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে লালখান বাজার মোড়ে পৌঁছালে আসামিরা তার উপর হামলা চালায়। এ সময় আসামিরা মানিক কমিশনারের বিরুদ্ধে অভিযোগ করলে এলাকায় থাকতে পারবে না বলেও আজমের বিরুদ্ধে হুমকি দেয়। হামলায় আহত আজম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

মামলার এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, আজম পাহাড় কাটার ব্যাপারে স্থানীয় কাউন্সিলর মানিকের বিরুদ্ধে বন ও পরিবেশ মন্ত্রণালয়ে অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে তার অনুসারীরা এ হামলা চালায় বলেও জানান তিনি। একইসাথে ২ লাখ টাকা চাঁদা না দিলে এলাকা ছাড়া করার হুমকির কথাও এজাহারে উল্লেখ রয়েছে।

শেয়ার করুন