বিশৃঙ্খলা-মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ : ওবায়দুল কাদের

বিশৃঙ্খলা-মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ : ওবায়দুল কাদের

চট্টগ্রাম : উত্তর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন ব্যানারে ব্যানারে বড় ছবি দিয়ে স্লোগান, দিয়েে বিশৃঙ্খলা আর মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ।

শনিবার (৭ ডিসেম্বর) নগরীর লাল দিঘী মাঠে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

আরো পড়ুন : নারীরা হাল ধরলে দেশের পর্যটন শিল্প এগিয়ে যাবে
আরো পড়ুন : উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরুর আগে চেয়ার ছোড়াছুড়ি

এর আগে ওবায়দুল কাদের বক্তব্য শুরু করতেই মাঠের কর্মীরা এবিএম ফজলে করিম, এম এ সালাম ও শেখ আতার নামে পাল্টাপাল্টি স্লোগান দেয়া শুরু করে।

এসময় কাদের বলেন, আপনারা বাড়াবাড়ি করছেন। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাচ্ছি আর আপনারা স্লোগান দিচ্ছেন। আপনাদের স্লোগানে আমরা নেতা বানাবো? স্লোগান দিয়ে, মাঠ দখল করে মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ। এখন নেতৃত্বে আসবে দলের প্রতি নিবেদিতপ্রাণ পরিচ্ছন্ন ইমেজের কর্মীরা।

এসময় ঢাকার উদাহরণ টেনে তিনি বলেন, ঢাকার সম্মেলনে যারা ব্যানার পোস্টার বেশি করেছে তাদের সবাইকে বাদ দিয়ে দেয়া হয়েছে কাজেই সাবধান।

এর আগে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ফজলে করিমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম এ সালামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, পানিসম্পদ উপমন্ত্রী ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সহ আরও অনেকে।

শেয়ার করুন