চট্টগ্রামের বিজয় র‌্যালিতে ১৪শ ফুট দীর্ঘ পতাকা প্রদর্শন

ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ১৪’শ দৈর্ঘ্য ফুটের বিশাল জাতীয় পতাকা নিয়ে ২৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিদর্শনের দৃশ্য।

চট্টগ্রাম : মহান বিজয় দিবসে ১৪শ ফুট দীর্ঘ জাতীয় পতাকা নিয়ে র‌্যালি করেছে ওয়ার্ড আওয়ামীলীগ। র‌্যালিতে চট্টগ্রাম-১০ আসনের এমপি ডা. আফসারুল আমিন নেতৃত্ব দেন।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টায় আয়োজিত বিজয় র‌্যালিতে ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ‘এ’ ইউনিটের যুগ্ম সাধারণ সম্পাদক, হালিশহর থানা কমিউনিটিং পুলিশের ৯৩ বিটের সভাপতি, চট্টগ্রাম মহানগর কমিউনিটিং পুলিশের সদস্য, পূর্ব সুন্ধবীপাড়া মহল্লা কমিটির সভাপতি, ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগ এ ইউনিটের যুগ্ম সম্পাদক এবং কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোঃ জহিরুল আলমের সহযোগিতায় চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ এক্সেস রোডের উত্তর হলিশহর, পূর্ব সুন্ধবী পাড়া, ‘জি’ ব্লক, ২নং রোডের ৫ নং লেইনের বড়পোল ক্যামব্রিয়ান কলেজ গেইট হতে শুরু করে আই ব্লক, চুনা ফ্যাক্টরী মোড়, ফইল্যাতলী বাজার, ২৬ নং ওয়ার্ড এর অলিগলি প্রদক্ষিণ করে বড়পোল চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মোঃ জহিরুল আলম বলেন, মুক্তিযুুদ্ধ শুধু আমাদের বিজয়ের ইতিহাস নয়, আমাদের দেশপ্রেমের অনুপ্রেরণা যোগায় এবং আমাদেরকে উজ্জীবিত করে। দেশ বিনির্মাণের জন্য দরকার আমাদের সর্বোচ্চ ত্যাগ দিয়ে স্ব স্ব অবস্থান থেকে কাজ করা। তিনি আরও বলেন বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব ও উন্নয়নের সরকার।

মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস আমাদের জানতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে কাজ করতে হবে। আমরা এখন আর তলাবিহিন ঝুঁড়ি নই। উন্নয়নে আমরা এখন এশিয়ার রোল মডেল। আমাদের গার্মেন্টস শিল্প এখন পৃথিবীর দ্বিতীয় স্থানে রয়েছে। জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তার অবস্থান থেকে তিনি তার এলাকার আপামর জনসাধারণকে নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন, আমাদের সকলকে দেশ বিনির্মাণে এগিয়ে আসতে হবে তাহলেই আমরা সোনার বাংলার স্বাদ গ্রহণ করতে পারবো। আর আমাদের মধ্য থেকে সকল ভেদাভেদ ভুলে দেশকে এগিয়ে নেয়ার মানসে কাজ করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ বেলাল হোসেন, মোঃ রকি, মোঃ জিয়া রহমান লিটন, মোঃ একরামুল হক রানা, মোঃ নেছার আহম্মেদ, মোঃ আরিফ খান, মোঃ আফসার আলম জাহিদ, মোঃ লিটন, আব্দুর রহিম বাদশা, মোঃ কাইয়ুম, মোঃরানা, রতন নাথ, তোফায়েল আহম্মেদ, মোঃ সুমন, মোঃ কায়সার, মোঃ বাদশা আলম।

শেয়ার করুন