বড়দিন অনুষ্ঠানে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় সভা

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম।

চট্টগ্রাম : যীশুখ্রিস্টের জন্মদিন (বড়দিন) উদযাপন, ইংরেজি বর্ষবিদায় ও বর্ষবরণ পরিষদ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে মেট্রোপলিটন পুলিশ।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম।

আরো পড়ুন : বেড়ায় খায় চসিক’র খেত
আরো পড়ুন : উপ-পুলিশ কমিশনারের নবনির্মিত কার্যালয় উদ্বোধন আগ্রাবাদে

মত বিনিময় সভায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে যীশুখ্রিস্টের জন্মদিন (বড়দিন) সুষ্ঠু ও সুন্দরভাবে পালনের লক্ষ্যে উদযাপন পরিষদ নেতৃবৃন্দ পুলিশের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার সর্বাত্মক পুলিশী সহায়তার আশ্বাস দিয়ে বলেন, আগামী ২৫ ডিসেম্বর যীশুখ্রিস্টের জন্মদিন (বড়দিন), ৩১ ডিসেম্বর বর্ষবিদায় এবং ইংরেজি নতূন বছর ২০২০ সালকে বরণ অনুষ্ঠানে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চট্টগ্রামের সম্মানিত সকল নগরবাসী ও বিভিন্ন পেশাজীবীদের সহযোগিতা প্রয়োজন। সকলের সহযোগিতায় মেট্রোপলিটন পুলিশ আইন শৃংখলা রক্ষায় নিরলস করছে।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথসহ যীশুখ্রিস্টের জন্মদিন (বড়দিন) উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।