খুলনার জয়রথ থামিয়ে দিল সিলেট

খুলনার জয়রথ থামিয়ে দিল সিলেট

আন্দ্রে ফ্লেচারের ৫৭ বলে ১০৩ রানের ঝড়ো ইনিংসে ২৩৩ রানের পাহাড়সম টার্গেটে চাপা দিয়ে উড়ন্ত খুলনার জয়রথ থামিয়ে দিলো সিলেট থান্ডার্স।

দাপুটে ম্যাচে টানা ৪ ম্যাচ পরাজয়ের গ্লানি মুছে নিজেরাও পেয়েছে প্রথম জয়ের স্বাদ। অন্যদিকে বঙ্গবন্ধু বিপিএলে খুলনা টাইগার্সকে ৮০ রানের বড় ব্যবধানে প্রথম পরাজয়ের স্বাদ দিয়েছে সিলেট।

আরো পড়ুন : নৌবাহিনীতে যুক্ত হবে রিসার্চ ভেসেল-অ্যান্টি সাবমেরিন হেলিকপ্টার
আরো পড়ুন : আ’লীগের নতুন নেতৃত্বকে স্বাগত বিএনপির

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে টস হেরে আগে ব্যাট করতে নেমে আন্দ্রে ফ্লেচারের সেঞ্চুরি এবং জনসন চার্লসের ৯০ রানে ভর করে ২৩২ রানের পাহাড় গড়ে সিলেট। জবাব দিতে নেমে শুরুতেই ওপেনার রহমতুল্লাহ গুরবাজকে ০ রানে রানে হরিয়ে চাপে পড়ে খুলনা। রাইলি রুশোর ৫২ এবং রবি ফ্রাইলিঙ্কের ৪৪ রানের ইনিংস কেবল ব্যবধানই কমিয়েছি। তারপরেও বড় হার এড়াতে পারেনি খুনলা।

ইনিংসের ৯বল বাকি থাকতে ১৮ ওভার তিন বলে সবকটি উইকেট হারিয়ে খুলনা সংগ্রহ করে ১৫২ রান। সিলেটের পক্ষে ক্রিসমার স্যান্টোকি তিনটি এবং মনির হোসাইন ও এবাদত হোসাইন ২টি করে উইকেট লাভ করেন।

বিপিএল চট্টগ্রাম- খুলনার বিপক্ষে সিলেট থান্ডার্ডসের ব্যাটসম্যান এন্ড্রো ফ্লেজারের সেঞ্চুরি – ছবি : এমএ হান্নান কাজল

সিলেট থান্ডার্সের হয়ে ১০৩ করে অপরাজিত থাকেন ফ্লেচার এবং ৯০ রান করেন চার্লস। মূলত এ দুজনের ব্যাটেই ওই বড় সংগ্রহ পায় ভাটি অঞ্চলের দলটি। যে ম্যাচে স্বভাবতই সেরা খেলোয়াড়টি হন এবারের আসরের প্রথম সেঞ্চুরিম্যান আন্দ্রে ফ্লেচার।সিলেট থান্ডার্স।

স্কোর: সিলেট থান্ডার: ২৩২/৫ (২০)। সিলেটের হয়ে আন্দ্রে ফ্লেচার ৫৭ বলে ১০৩ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ৩৮ বলে ৯০ রান তুলেন জনসন চার্লস। খুলনার রবি ফ্রাইলিঙ্ক ৪ ওভার বল করে ৩৭ রান দিয়ে তুলে নেন ২টি উইকেট। এছাড়া শফিউল ইসলাম, শহিদুল ইসলাম ও রবিউল হক একটি করে উইকেট শিকার করে নেন।

খুলনা টাইগার্স: ১৮২/১০ (১৮.৩)। এ দলের রাইলি রুশো সব্বোচ্চ ৫২ রান তুলেন। এ রান তুলতে তিনি খরচ করেছে ৩২ বল। তাছাড়া রবি ফ্রাইলিঙ্ক ২০ বল খেলে ৪৪ রান তুলে নেন। সিলেটের হয়ে ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩টি উইকেট শিকার করেন ক্রিসমার সান্তকি। এছাড়া এবাদত হোসেন ও মনির হোসেন ২টি করে এবং নাভিদ উল হক নেন ১টি উইকেট।

শেয়ার করুন