এক বছরে নতুন কালুরঘাট সেতু দৃশ্যমান হবে : মুসলিম উদ্দিন

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন আহমেদ।

চট্টগ্রাম : আমি উচ্চ পর্যায়ে কথা বলেছি তারাও আমাকে আশ্বস্ত করেছেন। আগামী এক বছরের মধ্যে কালুরঘাট সেতু দৃশ্যমান করা কঠিন হবে না। প্রধানমন্ত্রীর পক্ষে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে ঘোষণা করেছেন তার মন্ত্রণালয় থেকে নতুন সেতুটি নির্মাণ করবেন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন আহমেদ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

আরো পড়ুন : সাগরে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু কক্সবাজারে
আরো পড়ুন : চসিক নির্বাচনে ৭ কেন্দ্র নিয়ন্ত্রণের তথ্য ফাঁস নদভীর

তিনি বলেন, অনেকদিন পর দলীয় প্রার্থী পেয়ে কর্মীরা খুব খুশি। স্বতঃস্ফূর্ত হয়ে মাঠে কাজ করছেন। ৮ আসনের যেসব এলাকার নাগরিকগণ সুবিধাবঞ্চিত রয়েছেন, ওসব এলাকাগুলোকে সমৃদ্ধ করার জন্য যে কাজগুলো করা দরকার আমি সরকার থেকে আদায় করতে পারব।

তিনি আরো বলেন, এই নির্বাচন দিয়ে সরকার পরিবর্তনের সুযোগ নেই। তাই এলাকার উন্নয়নের জন্য নৌকাকে নির্বাচিত করুন। নির্বাচনের সুস্থ ও সুন্দর পরিবেশ আছে। সবার অংশগ্রহণমূলক ভোট হোক এবং সকল প্রার্থী থাকোক এটা আমার প্র্রত্যাশা। নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে চলার চেষ্টা করছি। বিএনপি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করলেও আমরা সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে নির্বাচনে অংশ নিচ্ছি। বিএনপির অভিযোগ পার্টি। এখনও কোন ঘটনা ঘটেনি, কিন্তু অভিযোগ দেওয়া শুরু করেছেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সহ সভাপতি নাঈম উদ্দিন চৌধুরী, নগরের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। উত্তর জেলা সভাপতি এমএ সালাম, সাবেক সিডিএ চেয়ারম্যান আব্দুল সালামসহ প্রমুখ।

শেয়ার করুন