স্বেচ্ছাসেবী সংগঠন কণিকার শীতবস্ত্র বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন কণিকার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কক্সবাজার : জেলার চকরিয়া উপজেলার বরইতলী দাখিল মাদ্রাসা মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন কণিকা’র উদ্যোগে স্থানীয় সুবিধাবঞ্চিতদের মাঝে ‘শীতবস্ত্র বিতরণ ও ফ্রী চিকিৎসা ক্যাম্প’ ক্যাম্পেইন সম্পন্ন করা হয়েছে।

কণিকা’র সদস্য তাসলিমা আক্তার পপির সঞ্চালনায় ও কণিকার বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ক্যাম্পেইনে কণিকা’র সাথে সহযোগী ছিলো স্থানীয় সমাজসেবী সংগঠন ‘গ্রিন লাইট ফাউন্ডেশন’।

আরো পড়ুন : স্বেচ্ছাসেবী সংগঠন কণিকার শীতবস্ত্র বিতরণ
আরো পড়ুন : মালিক-কন্যার গায়ে হলুদে দেড় হাজার পোশাককন্যা

শনিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় গ্রিন লাইট ফাউন্ডেশের সাধারণ সম্পাদক আশরাফুল এহসানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয়ে ক্যাম্পেইনটি শেষ হয় বিকাল পাঁচটায়।

ক্যাম্পেইনের মাধ্যমে সুবিধাবঞ্চিতদের মাঝে ছয়শতাধিক কম্বল বিতরণ ও চারজন রেজিস্টার্ড চিকিৎসক দ্বারা বিনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধ বিতরণ ও ছাত্রছাত্রীদের এবং স্থানীয়দের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়। এছাড়াও মাদকের কুফল ও রক্তদানের প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রিন লাইট ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান জনাব মোহাম্মদ ছালেকুজ্জামান।

অন্যান্যদের মধ্যে মাস্টার মোহাম্মদ হুসাইন, কণিকার প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্লাহ মুনির, কণিকার সাবেক সভাপতি সাইদ আহমেদ নাসিফ, কণিকার সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইমার, গ্রিন লাইট ফাউন্ডেশনের সভাপতি এস মামুনুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মোহাম্মদ ছালেকুজ্জামান দেশের প্রান্তিক অঞ্চলগুলোতে এমন সেচ্ছাসেবামূলক কার্যক্রমের আয়োজন করায় কণিকা পরিবারকে ধন্যবাদ জানান। এছাড়াও তিনি সবাইকে স্বেচ্চায় রক্তদানে এগিয়ে আসার আহ্বান জানান। সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ সায়েম সার্বিক সহযোগিতার জন্য ‘গ্রিন লাইট ফাউন্ডেশন’কে ধন্যবাদ জানান।

শেয়ার করুন