শীর্তাতদের মাঝে কেইউজে’র কম্বল বিতরণ

শীর্তাতদের মাঝে কেইউজে’র কম্বল বিতরণ

খাগড়াছড়ি : সুবিধাবঞ্চিত গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। জেলা প্রশাসকের সহযোগীতায় বুধবার (৮ জানুয়ারি) বিকেলে শাপ্লা চত্তরস্থ কেইউজে’র অস্থায়ী কার্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শহরের বিভিন্ন এলাকা থেকে আসা গরিব দুস্থ ও অলিগলিতে থাকা সহায় সম্বলহীন মানুষের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম ও সাধারণ সম্পাদক কানন আচার্য। এসময় কেইউজে’র যুগ্ম-সাধারণ সম্পাদক রিপন সরকার, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম, শংকর চৌধুরী ও বিপ্লব তালুকদার উপস্থিত ছিলেন।

আরাে পড়ুন : সীতাকুণ্ডে শিশুকে বাঁচাতে গিয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত
আরো পড়ুন : ‘কঠিন সময় পার করছে দেশের পোশাক শিল্প’

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ বলেন, মানুষের মৌলিক অধিকারের মধ্যে অন্যতম হচ্ছে বস্ত্র। আর শীত মৌসুমে সুবিধাবঞ্চিতদের মুখে হাসি ফুটাতে খাগড়াছড়ির জেলা প্রশাসকের সহযোগীতায় সহায় সম্বলহীন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আমাদের সামান্য উদ্যোগের ফলে হয়তো শীতার্ত মানুষের পুঞ্জিভুত কষ্টের লাগব হবে। কনকনে শীতে সাধারন মানুষ যখন উষ্ণতা খুজে ফিরছে তখন মানব কল্যানে এধরনের উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতেও যেকোন দু:সময়ে পাহাড়ের অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার কথা জানিয়ে পাহাড়ের শীতার্ত মানুষের দুর্দশা লাগবে সমাজের বিত্তবানদের মানবতার হাত বাড়িয়ে এগিয়ে আসারও আহব্বান জানান খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

এছাড়াও পর্যটন নগরী আলুটিলার প্রত্যন্ত ত্রিপুরা গ্রামে এবং শালবন, আনন্দনগর, শান্তিনগর, রূপনগর ও রুখোয় চৌধুরী পাড়াসহ বিভিন্ন এলাকায় গরিব দুস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।