বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে জমকালো আয়োজন খাগড়াছড়িতে

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে বর্ণাঢ্য র‌্যালি

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে জমকালো এই আয়োজনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

এসময়, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়ির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক যুব নেতা মংসুইপ্রু চৌধুরী অপু, পার্বত্য জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, যুব নেতা ও পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজিব ত্রিপুরা, চন্দ্র শেখর দাশ, তপন কান্তি দে, চন্দন কুমার দে, সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাস, যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, ছাত্রলীগ সভাপতি টিকো চাকমাসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে, বিকেলে দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের পৌর টাউন হল চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার চেতনা মঞ্চে পুষ্পমাল্য অর্পণ করে। অলোচনা সভা শেষে শহরের কোর্ট বিল্ডিং এলাকায় খাগড়াছড়ি জেলা প্রশাসকের উদ্যোগে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহন করে।

এতে জেলা, সদর ও পৌর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।