মাদ্রাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ হাটহাজারীতে

মাদ্রাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ হাটহাজারীতে

চট্টগ্রাম : ব্রাহ্মণবাড়ীয়া কান্দিরপাড় খতমে নবুয়াত মাদরাসা দখলের উদ্দেশ্যে নিরীহ ছাত্রদের উপর কাদিয়ানী কাফের সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে আমীরে হেফাজত আল্লামা শাহ আহমদ শফির আহবানে বুধবার (১৪ জানুয়ারি) বাদ আসর হাটহাজারী ডাক বাংলো চত্বরে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আরো পড়ুন : আগামীতে জাতীয় পার্টিই সরকার গঠন করবে : শেঠ
আরো পড়ুন : টিসিবির ডিলার আছে মিরসরাইয়ে খোলাবাজারে পেঁয়াজ নেই!

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী এতে সভাপতিত্ব করেন। হেফাজত পৌর সভাপতি মাওলানা মীর ইদরীস ও সাবেক ভাইস চেয়ারম্যন মাওলানা নাসির উদ্দীন মুনির যৌথ সঞ্চালনায় আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের সংগ্রামী মহাসচীব আল্লামা জুনায়েদ বাবুনগরী। প্রধান অতিথির বক্তব্যে হেফাজত মহাসচিব বলেন, ব্রাহ্মণবাড়ীয়া কান্দিরপাড় খতমে নবুয়াত মাদরাসা দখলের উদ্দেশ্যে নিরীহ ছাত্রদের উপর কাদিয়ানী কাফেরদের হামলার প্রতিবাদে হেফজত আমীরের আহবানে আজকের এই প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল। আমরা সরকারকে স্পষ্ট ভাষায় বলতে চাই অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি না দিলে সারা দেশে আগুন জলবে। আর সে আন্দোলন আইন শৃঙ্খলা বাহীনির নিয়ন্ত্রনের বাহিরে গেলে তার দায়-দায়িত্ব সরকার নিতে হবে।

তিনি আরো বলেন, আল্লামা আহমদ শফি সাহেব সহ দেশে সকল খ্যতনামা ওলামায়ে কেরাম ও আহলে হক সুন্নি মুসলমান ঐক্যবদ্ধভাবে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি জানালেও সরকার কার্যকরি প্রদক্ষেপ না নেয়ার কারণে, কাদিয়ানী কাফেরদের আস্ফালন দিন দিন বেড়ে যাচ্ছে। অতএব ৯২ ভাগ মুসলমানের দাবি চলমান সংসদে রাষ্টীয়ভাবে ইংরেজ বেনিয়াদের দালাল গোলাম আহমদ কাদিয়ানী অনুসারী
তথাকথিত আহমদিয়া মুসলিম জামাত কাদিয়ানীদের অমুসলিম কাফির ঘোষণা করতে হবে এবং তাদের জন্য
মুসলমানদের সকল পরিভাষা ব্যবহার নিষিদ্ধ করতে হবে। এটা কোনো রাজনৈতিক আন্দোল নয়। এ দাবি আদায় না হলে প্রয়োজনে দলমত নির্বিশেষে দেশের ১৬ কোটি মুসলমান শাহাদতের শপথ নিবে।

এতে বিশেষ অথিতির বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা ও হাটহাজারী মাদরাসার সিনিয়র মুহাদ্দিস আল্লামা শেখ আহমদ সাহেব। আরো বক্তব্য রাখেন মুফতি জসীম উদ্দীন আনসারী, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা জাফর আহমদ, মাওলানা নাসীর উদ্দীন মুনির, মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, মাওলানা কাজি সফিউল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা ইমরান সিকদার, মাওলানা কামরুল কাসেমী, মুফতি আবু সাঈদ, মাওলানা শফিউল আলম, মাওলানা ইকবাল মাদানী, মাওলানা হাবীবুর রহমান হাবীব, মাওলানা আসাদুল্লাহ আসাদ, মাওলানা উসমান খোকন, জনাব শফিউল আলম প্রমুখ। প্রতিবাদ সভার পর আল্লামা জুনায়েদ বাবুনগরীর নেতৃত্বে বিশাল মিছিলটি হাটহাজারী বাসষ্ট্যান্ড ও কলেজ গেট হয়ে পুনরায় ডাক বাংলোতে এসে আল্লামা জুনায়েদ বাবুনগরীর দুআর মাধ্যমে সমাপ্ত ঘোষণা করা হয়।

শেয়ার করুন