বান্দরবানের আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন

বান্দরবানের আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন

বান্দরবান : বান্দরবানের আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের প্রাঙ্গনে এসে শেষ হয়।

পরে ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরো পড়ুন : শত বছরের ‘ওয়াজ মাহফিল’ সংস্কৃতি ও প্রাসঙ্গিক ভাবনা
আরো পড়ুন : টিসিবির ডিলার আছে মিরসরাইয়ে খোলাবাজারে পেঁয়াজ নেই!

পরে বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার জেরিন আখতার, এসএমই ফাউন্ডেশনের ম্যানেজার রাহুল বড়ুয়া, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন, মোঃ শফিউল আলম, মোঃ বদিউল আলম সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা।

আলোচনা সভাশেষে অতিথিরা আঞ্চলিক এসএমই পণ্য মেলার বিভিন্ন স্টল পরির্দশণ করেন।

এসময় আয়োজকেরা জানান, এসএমই ফাউন্ডেশনের আয়োজনে ১৬ থেকে ২২ শে জানুয়ারি পর্যন্ত বান্দরবানে ৭দিন ব্যাপী এই আঞ্চলিক এসএমই পণ্য মেলা চলবে। এবারে মেলায় অর্ধশতাধিক এসএমই পণ্য নিয়ে বিভিন্ন স্টল অংশ নেবে।