তামাক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান, গ্রামীণ উৎসব হালিশহরে

তামাক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান, গ্রামীণ উৎসব হালিশহরে

চট্টগ্রাম : নগরীর হালিশহরে বাংলাদেশ সাংবাদিক সাংস্কৃতিক মানবাধিকার সোসাইটির উদ্যোগে বিটা ও ক্যাবের সহযোগিতায় তামাক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান ও গ্রামীণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকালে হালিশহর বি-ব্লক ব্রিজ সংলগ্ন মানবাধিকার মাঠে এ উৎসবের আয়োজন করা হয়।

আরো পড়ুন : বঙ্গবন্ধুর কবরের পাশে বসে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত

অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক সাংস্কৃতিক মানবাধিকার সোসাইটির আহবায়ক প্রকৌশলী আবু তাহের রায়হান এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন কবি সাইদুল করিম (সাজু)।

তামাক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান, গ্রামীণ উৎসব হালিশহরে

অতিথি ছিলেন ২৫ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি ফারহানা আফরোজা আলম (জেনিফার), চট্টগ্রাম মোহনা টিভি ব্যুরো প্রধান মো. মনজুর হোসাইন, চট্টগ্রাম আল আমীন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও ক্যাব সভাপতি ডাঃ মেজবাহ উদ্দিন (তুহিন), ক্যাব আকবর শাহ থানা সাধারণ সম্পাদক দিদারুল আলম, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের বিশেষ প্রতিনিধি রোটারিয়ান এস.এম আজিজ, দৈনিক সমকাল পত্রিকা চট্টগ্রাম ব্যুরো প্রধান সরোয়ার সুমন এর পিতা বীর মুক্তিযুদ্ধা মো. শাহাজাহান, ন্যাশনাল ফাউন্ডেশন এর চেয়ারম্যান শামশুল আলমসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরাে পড়ুন : ভয়াবহ আগুনে বস্তি জ্বলছে চট্টগ্রামে, নিখোঁজ-ব্যাপক ক্ষতির শঙ্কা

মানবাধিকার কর্মী লায়ন মো. এমদাদুল করিম সৈকতের আয়োজনে অনুষ্ঠানে যুব সমাজকে মাদক, জুয়া, সস্ত্রাস থেকে ফিরিয়ে আনতে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে কার্টুন প্রদর্শন করে মাদকের কুফল বিষয়ক নাটিকা, কবি গান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও অনুষ্ঠানে শীতকালীন পিঠার স্টল অতিথিদের নজর কাড়ে। পরে তাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বাংলাদেশ সাংবাদিক সাংস্কৃতিক মানবাধিকার সোসাইটির ব্যবস্থাপনায় খেজুর রসের পায়েস পরিবেশ করা হয়।

শেয়ার করুন