একটু সময় দিন পরিবর্তন লক্ষ্য করবেন : নবাগত পুলিশ সুপার

বক্তব্য দেন নতুন পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক

চট্টগ্রাম : এতদ্বাঞ্চলে মাদক নিয়ে সমস্যা আছে। যেহেতু পাশে কক্সবাজার জেলা। এজন্য মাদকের বিষয়ে আমি গুরুত্ব দেবো। এর পাশাপাশি চুরি-ডাকাতি হয় এখানে, বিষয়টি নিয়ে কাজ করবো। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিষয়ে অগ্রাধিকার দিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করে নতুন পুলিশ সুপার বলেন, আমি দায়িত্ব নিয়েছি মাত্র ৭ দিন হলো। এখানকার অপরাধ নিয়ে আমাকে একটু স্টাডি করতে হবে। আপনাদের এটুকু বলতে পারি, পরিবর্তন লক্ষ্য করবেন। আমাকে এক মাস সময় দিন।

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন নতুন পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক।

আরো পড়ুন : সমাজের সৎ মানুষগুলোকে মূল্যায়ন করতে হবে : এমএ লতিফ
আরো পড়ুন : চট্টগ্রামের নতুন বিভাগীয় কমিশনার এবিএম আজাদ

নিজেকে মিডিয়াবান্ধব পুলিশ কর্মকর্তা জানিয়ে সাংবাদিকদের প্রতি এসএম রশিদুল হক বলেন, কোনো তথ্য থাকলে আমার সঙ্গে শেয়ার করবেন। নেতিবাচক কিছু থাকলে আমাদের জানাবেন। আমাকে কাজ করার সুযোগটা দিতে হবে। সবকিছু যে আমার নজরে আসবে তা নয়। আমাকে বলার পরও যদি দেখেন কোনো কাজই হচ্ছে না, তখন সেটা আলাদাভাবে দেখতে পারেন। আমি আপনাদের সর্বোচ্চ সহযোগিতা চাই। আমাদের পক্ষ থেকেও সর্বোচ্চ সহযোগিতা পাবেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম এমরান ভূঞার সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন