অদুল – অনিতা’র ব্যতিক্রমী বিবাহ বার্ষিকী

চট্টগ্রামের মিরসরায়ে মধ্যম তালবাড়িয়া ত্রিপুরা পল্লীতে ত্রিপুরা সম্প্রদায়ের সাথে গতকাল শুক্রবার (৩১ জানুয়ারি) ব্যতিক্রমীয়ভাবে ২৬ বছর পূর্তি বিবাহ বার্ষিকী উদযাপন করেন ধর্মানুরাগী ও দানশীল ব্যক্তিত্ব অদুল – অনিতা ফাউন্ডেশনের চেয়ারম্যান অদুল কান্তি চৌধুরী ও অনিতা চৌধুরী।

চট্টগ্রাম : চট্টগ্রামের মিরসরায়ে মধ্যম তালবাড়িয়া ত্রিপুরা পল্লীতে ত্রিপুরা সম্প্রদায়ের সাথে গতকাল শুক্রবার (৩১ জানুয়ারি) ব্যতিক্রমীয়ভাবে ২৬ বছর পূর্তি বিবাহ বার্ষিকী উদযাপন করেন ধর্মানুরাগী ও দানশীল ব্যক্তিত্ব অদুল – অনিতা ফাউন্ডেশনের চেয়ারম্যান অদুল কান্তি চৌধুরী ও অনিতা চৌধুরী। মিরসরাইয়ে অসহায় হতদরিদ্র ত্রিপুরা পল্লীতে ত্রিপুরা সম্প্রদায়ের কেক কেটে তাদের সাথে বসে খাওয়া-দাওয়া করে এলাকার গরীব শীতার্তদের মাঝে কম্বল ও ত্রাণ বিতরণের মাধ্যমে বিবাহ বার্ষিকী উদযাপন করেন এ পরিবার।

এসময় তিনি এসময় এলাকার ২০০ টি কম্বল ও ত্রাণ বিতরণ করেন । পাশাপাশি এলাকার প্রয়োজনীয় সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন এবং অতিদরিদ্র গৃহহীন ২৭টি পরিবারকে বাড়ি ঘর নির্মাণ করে দেবেন বলে আশ্বাস প্রদান করেন।

এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কুশল বরণ চক্রবর্তী, অধ্যাপক কেশব কুমার চৌধুরী শংকর মঠ মিশন, লেখক গবেষক বাংলা একাডেমী পদক ভূষিত প্রভাংশু ত্রিপুরা, রামকৃষ্ণ মিশন খাগড়াছড়ির সভাপতি ভূবনমোহন ত্রিপুরা এবং এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম দিদার। এছাড়াও এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তি ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরাসহ অত্র এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা অদুল কান্তি চৌধুরী ও অনিতা চৌধুরী দাম্পত্য জীবন ও কর্মময় জীবনের সাফল্য দীর্ঘায়ু কামনা করে ব্যতিক্রমীয় ভাবে বিবাহ বার্ষিকী উদযাপন করায় তাদেরকে ধন্যবাদ জানান এবং সমাজে গুণী ও ধনাঢ্য ব্যক্তিদের স্ব স্ব উদ্যোগে প্রত্যেকে অসহায় গরীব দুঃখীদের পাশে থেকে মানবসেবা ও কল্যাণে কাজ করার আহ্বান জানান।

শেয়ার করুন