মিরসরাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী ও শ্বশুর পলাতক

মিরসরাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী ও শ্বশুর পলাতক

মিরসরাই : নাহিদা আক্তার সুমি (২২) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। রবিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় উপজেলার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের কদমতলা এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী ওমর ফারুক, শ্বশুর আকতার হোসেনসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

আরো পড়ুন : চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ মোক্তার, সম্পাদক জিয়াউদ্দিন
আরো পড়ুন : ইয়াবাসহ পল্লী চিকিৎসক দম্পতি আটক চট্টগ্রামে

সূত্রে জানা যায়, ২০১৪ সালে মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের আকতার হোসেনের পুত্র ফারুকের সাথে একই উপজেলার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া সরকারতালুর গ্রামের প্রবাসী নুরুল আফছারের মেয়ে নাহিদা সুলতানা সুমির বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছর ও ৩ বছর বয়সের দুইটি কন্যা সন্তান রয়েছে। তারা গত কিছুদিন ধরে কদমতলা এলাকার নিজাম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত সুমির মা পপি আক্তার অভিযোগ করে বলেন, বিয়ের পর কয়েক মাস ভালো চললেও পরে বিভিন্ন সময় ঠুনকো কারণে আমার মেয়েকে স্বামী, শ্বশুর, শ্বাশুড়ী মারধর করতো। তাদের পারিবারিক কলহ নিয়ে একাধিকবার বৈঠকও হয়েছে। তারা আমার সুমিকে বাঁচতে দিলো না। আমার মেয়ের খুনিদের শাস্তি চাই।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, খবর পেয়ে রোবার দুপুরে কদমতলা এলাকার নিজাম উদ্দিনের বাড়ি থেকে নিহত নাহিদা আক্তার সুমির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে সুমির স্বামী, শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

শেয়ার করুন