দলীয় দুই প্রার্থীর কর্মীদের পাল্টাপাল্টি হামলায় আহত ৫

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫ নং রামপুর ওয়ার্ড এলাকায ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর কর্মী সমর্থকদের পাল্টাপাল্টি হামলায় ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (১১ মার্চ) রাত সাড়ে ১২টায় নগরীর ২৫ নম্বর রামপুর ওয়ার্ডের বুড়িরপুকুর পাড় এলাকায় এই ঘটনা ঘটে।

আরো পড়ুন :স্মৃতি ধরে রাখতে চসিকের সাধারণ সভায় মেয়রের সেলফি
আরো পড়ুন : করোনা প্রভাব : সব দেশের পর্যটন ভিসা স্থগিত করলো ভারত

হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা হালিশহর থানার উপ-পরিদর্শক শাহেদ আলম বলেন, এক পক্ষের হামলা অপর পক্ষের একাধিক কর্মী আহত হয়েছেন। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি। আহতদের একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

হামলার জন্য আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটনকে দায়ী করে বর্তমান কাউন্সিলর বিদ্রোহী প্রার্থী এসএম এরশাদ উল্লাহ বলেন-‘সম্পূর্ণ বিনা উস্কানিতে আবদুস সবুর লিটনের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা আমার দুটি কার্যালয় ভেঙে দিয়েছে ৫ থেকে ৭ জন কর্মীকে আহত করেছে।

তাদের মধ্যে টনি ও নুর উদ্দিন নামের দুই কর্মীর অবস্থা গুরুতর। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।’ কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটনের সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

শেয়ার করুন