জনসমাগম এড়িয়ে ঘরে অবস্থান নেওয়ার আহ্বান নওফেলের

জনসমাগম এড়িয়ে ঘরে অবস্থান নেওয়ার আহ্বান নওফেলের

চট্টগ্রাম : করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারি ছুটি চলাকালে কর্মহীন ও দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার (১ এপ্রিল) নগরীর ২৩ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের নগর আওয়ামী লীগের সদস্য ও কাউন্সিলর মো. জাবেদ ও ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের নগর আওয়ামী লীগের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. গাজী শফিউল আজিমের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

আরো পড়ুন : কঠোর অবস্থানে সেনাবাহিনী
আরো পড়ুন : লকডাউন পুঁজি : চাঁদা আদায়কালে পুলিশ কনস্টেবলসহ আটক-৩

এ সময় শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনু্যায়ী আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন৷

প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে আর ৮-১০ দিন জনগণকে একে পরের থেকে দূরে অবস্থান করতে এবং জনসমাগম এড়িয়ে ঘরে অবস্থানের অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলহাজ মো. মহিউদ্দিন বাচ্চু, উত্তর জেলা আওয়ামী নেতা মো. মঞ্জুরুল আলম মঞ্জু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এহসানুল হায়দার বাবুল, নগর যুবলীগের সদস্য সনত বড়ুয়া, আজিজ উদ্দিন চৌধুরী, সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চু, আজিজুর রহমান আজিজ, ফরহাদুল ইসলাম রিন্টু, অ্যাডভোকেট সৈয়দ রবি, নগর ছাত্রলীগের সদস্য মোশরাফুল হক চৌধুরী পাবেল প্রমুখ৷

শেয়ার করুন