চট্টগ্রামে ব্যাংক এশিয়ার শাখা লকডাউন, ১৫ কর্মী কোয়ারেনটাইনে

ব্যাংক এশিয়া

চট্টগ্রাম : মরণব্যাধি করোনা ভাইরাসে আক্রান্ত এক পোশাক কারখানার কর্মকর্তা ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখায় গ্রাহক সেবা গ্রহণের কারণে ওই শাখাটি লকডাউন করে দিয়েছে স্থানীয় প্রশাসন।একই সঙ্গে ওই শাখায় কর্মরত ১৫ জন কর্মকর্তা-কর্মচারিকে হোম কোয়ারেনটিনে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে পুলিশের উপস্থিতিতে ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখা লকডাউনের ঘোষণা দেয় কর্তৃপক্ষ।

আরো পড়ুন : করোনরায় আর্থিক ক্ষতির শঙ্কা নাইক্ষ্যংছড়ি-রামুর তামাকচাষীদের
আরো পড়ুন : চট্টগ্রামে আক্রান্ত গার্মেন্টস কর্মকর্তার ৫ সহকর্মী কোয়ারেন্টিনে

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন গণমাধ্যমকে জানান, ‘চট্টগ্রামে বুধবার (৮ এপ্রিল) করোনাভাইরাসে আক্রান্ত হওয়া তিনজনের একজন পোশাক কারখানার কর্মকর্তা। তিনি গত ১ এপ্রিল অফিসের কাজে ওই ব্যাংকে এসেছিলেন। এরপর তার এক সহকর্মীও গত ৫ এপ্রিল ওই ব্যাংকে এসেছিলেন। এজন্য পুলিশের পক্ষ থেকে ওই শাখা লকডাউন করে ১৫ জনকে হোম কোয়ারেনটাইনে যাওয়ার জন্য বলা হয়েছে। আগামী ১৪ দিন ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখা বন্ধ থাকবে।’

 

বুধবার শনাক্ত হওয়া তিনজনের মধ্যে এক নারী নগরীর হালিশহরের বাসিন্দা। দুই পুরুষের একজন নগরীর সাগরিকা এবং একজন সীতাকুণ্ড উপজেলার বাসিন্দা।

তিন রোগী শনাক্তের পর বৃহস্পতিবার নগরীর সাগরিকা এলাকায় ৫টি বাড়ি, হালিশহরের শাপলা আবাসিক এলাকায় ৬টি বাড়ি এবং সীতাকুণ্ড এলাকায় মোট ৫টি বাড়ি ও ৬টি দোকান লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন