করোনা আক্রান্তের ভয়ে ঘরে বসে থাকবো না : খোকন চৌধুরী

নগরীর দক্ষিণ পতেঙ্গা এলাকার নিজাম পাড়ায় অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করছেন খোকন চৌধুরী

চট্টগ্রাম : চসিক মেয়র প্রার্থী ও তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরী বলেছেন, প্রতিটি মানুষকেই মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। কিন্তু অসহায় মানুষকে সেবাদান করতে গিয়ে এমন মৃত্যু নিশ্চিতভাবে গর্বের। মানুষের সেবা দিতে গিয়ে করোনা রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকলেও, ভীতুদের মত ঘরে বসে থাকবো না। মানুষের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ্। এই ক্রান্তিকালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিশ্চয়ই কাল কিয়ামতে দিন আল্লাহ তা’আলা উত্তম প্রতিদান দান করবেন।

আরো পড়ুন : ব্রাহ্মণবাড়িয়ায় ওসির পরে এবার এএসপি প্রত্যাহার
আরো পড়ুন : করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যু চট্টগ্রামের আইসোলেশনে

শনিবার (১৮ এপ্রিল) সকালে তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) এর উদ্যোগে ৪১ নং
ওর্য়াড় নিজাম পাড়া দক্ষিণ পতেঙ্গা এলাকায় করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি অসহায়দের মাঝে নিজ অর্থায়নে চাল, ডাল ও সাবান বিতরণকালে এ কথা বলেন। তিনি আরো বলেন, আজকের তৃণমূল এনডিএম হঠাৎ করেই এত বড় রাজনৈতিক দলে রূপ নেয়নি।

আমার স্বপ্ন, আগ্রহ ও একাগ্রতার ফলে তৃণমূল এনডিএম এ পর্যায়ে এসেছে। দীর্ঘদিনের প্রচেষ্টার ফলে বাংলাদেশের মানুষ তৃণমূল এনডিএম থেকে বহুমুখী সেবা পাচ্ছে। যতদিন আমি বাঁচি বাংলার মানুষকে সেবা দিয়ে যাবো। কারণ এটাই
আমার জীবন। এটাই আমার ধ্যান। এটাই আমার সম্মান ও ভালোলাগা, ভালোবাসা।

এ সময় উপস্থিত ছিলেন তৃণমূল এনডিএমের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, আবদুস সোবহান, আবদুর রশিদ, দিলীপ দাশ, আবদুল রব, যুগ্ম মহাসচিব রিয়াজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও মহানগর আহবায়ক নুরুল কবির শাহ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পিকাশ শীল সাগর, খোরশেদ আলম, মহানগর মহিলা নেত্রী সুলতানা বেগম রুপা, হাটহাজারী নেতা যিশু দেব, মোঃ রুবেল, মো. মোরশেদ, টিটন শীল, মোঃ নয়ন, মোঃ জাহিদ, মোঃ রাসেল, বাবলু দেবসহ অনেক নেতৃবৃন্দ।

শেয়ার করুন