বান্দরবানে সরবরাহ হবে দৈনিক ৩৬ লক্ষ লিটার পানি

পানি শোধনাগারের সম্প্রসারিত অংশের উদ্বোধন

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) : পৌর এলাকার মানুষের পানির চাহিদা পুরণ করতে বান্দরবান পানি শোধানাগারের সম্প্রসারিত অংশের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১০ মে) দুপুরে বান্দরবানের নিউগুলশান এলাকায় পৌরপানি সরবরাহ কেন্দ্রে নতুন এই সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরো পড়ুন : ২ হাজার চিকিৎসককে করোনা হাসপাতালে পদায়ন, ১২ মে যোগদান
আরো পড়ুন : পুলিশে করোনায় আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এ টি এম কাউছার হোসেন, পুলিশ সুপার জেরিন আখতার, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদস্য লক্ষীপদ দাশ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিবার্হী প্রকৌশলী মো. সোহারাব হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আজ থেকে পৌর এলাকার মানুষের আর পানির কষ্টে থাকতে হবেনা। পৌর এলাকায় এখন আগের তুলনায় আরো বেশি পানি সরবরাহ করা হবে। মন্ত্রী আরো বলেন, বান্দরবানে ২ হাজার ৬ শত ৪৮টি পৌর পানির লাইন রয়েছে এবং প্রতিদিন জেলা সদরে ৮৪ লক্ষ লিটার পানির চাহিদা রয়েছে, আর জনগণের জন্য পানি সরবরাহ কিছুটা বৃদ্ধি করার লক্ষ্যে বান্দরবান পানি শোধানাগারের সম্প্রসারিত অংশের মাধ্যমে আজ থেকে আরো ৬লক্ষ লিটার পানি সরবরাহ যোগ হবে এবং দৈনিক মোট ৩৬ লক্ষ লিটার পানি বান্দরবান সদরে সরবরাহ করা হবে।

শেয়ার করুন