গ্রামে গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যানের ইফতার বিতরণ

গ্রামে গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যানের ইফতার বিতরণ

পাহাড়ী জনপদের গ্রামগুলোর পথে ঘাটে যাদের বসবাস, যারা কর্মব্যস্থ সময় পার করেন এবং দায়িত্ব পালন করতে গিয়ে সময় মত ইফতার করার সময় নেই যাদের তাদের পাশে ইফতার নিয়ে দাঁড়িয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

শুক্রবার (১৫ মে) রমজানের ইফতারি ও পানি নিয়ে সদর ইউনিয়নের ভাল্লুখ্যাইয়া, বামহাতিরছড়া ও ফুলতলীগ্রামের সাড়ে তিনশত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, করোনাভাইরাসের কারণে মানুষ ভয়ে ঘর থেকে বের হয়নি। সেখানে সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী প্রতিদিন ইউনিয়নের পাহাড়ী জনপদের প্রত্যন্ত অঞ্চলে অনাহারে থাকা মানুষের ঘরে ঘরে পার্বত্যমন্ত্রীর বীর বাহাদুর এমপির পক্ষ হয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন। আবার মাঝে মধ্যে গ্রামের পথে পথে ঘুরে ইফতার বিতরণ করছেন তিনি।

রোজার ইফতারের ঠিক আগমুহূর্তে নিজে পাঁয়ে হেঁটে ঘুরে ঘুরে বিভিন্ন পেশাজীবী ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করতেও দেখা যায় মাঝেমধ্যে।

এ বিষয়ে জানতে চাওয়া হলে তসলিম ইকবাল চৌধুরী বলেন, অসহায় মানুষগুলো গ্রামে না খেয়ে ইফতারের সময় পার করবে, জনগণের নেতা ও সাবেক চেয়ারম্যান এবং একজন নাগরিক হিসেবে আমি তা মানতে পারিনা। তাই আমার সামার্থনুযায়ী চেষ্টা করেছি। এটা অব্যাহত রাখার চেষ্টা করবো ইনশাল্লাহ।