সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী ও মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সীতাকুণ্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে এতে আহত হয়েছে আরো একজন। রোববার দিবাগত রাত ৩ টায় মাদামবিবিরহাট এবং আজ রোববার (২৪ মে) সীতাকুণ্ডে দুইটি দূর্ঘটনা ঘটে।

জানা যায়, বেলা সাড়ে ১১ টার সময় উপজেলা গেইটের সামনে ঢাকামূখী অজ্ঞাত একটি মাইক্রোবাসের ধাক্কায় কোরবান আলী নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সে শীতলপুরের চৌধুরী ঘাটা এলাকার বদিউল আলমের পুত্র। এ ঘটনায় মোহাম্মদ সোহেল নামের একজন আহত হয়েছে, সে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের উত্তর বাজার মোহাম্মদ নুর আহমদের পুত্র। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সেখান থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাইপাস মুখে মোটর সাইকেল আরোহী ক্রস করার সময় দ্রুতগামী একটি অজ্ঞাত মাইক্রোবাস ধাক্কা দিয়ে দ্রুতবেগে পালিয়ে যায়। এ সময় গুরুতর আহত দু’জনকে স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কোরবান আলীর মৃত্যু হয়।

এ ব্যাপারে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, বামে থেকে ডানে যাওয়ার সময় দ্রুতগামী মাইক্রোবাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে উক্ত দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিবার মামলা করবে না এ মর্মে অবহিত করলে আমরা পোস্টমর্টেম ছাড়া পরিবারকে লাশ হস্তান্তর করি। মোটর সাইকেলটি আটক করা হলেও অজ্ঞাত মাইক্রোবাসটি পালিয়ে যেতে সক্ষম হয়।

অপরদিকে রাত তিনটার দিকে উপজেলার মাদামবিবিরহাট এলাকায় সোনারগাঁও পেট্টোল পাম্পের সামনে মহাসড়কের পাশে দাড়াঁনো অবস্থায় আমজাদ আলী (৫৫) নামের এক ব্যক্তিকে অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে চমেক হাসপাতলে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। তার বাড়ি ভাটিয়ারী বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মিজানুর রহমান।

শেয়ার করুন