বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের পক্ষে করোনা রোগীদের জন্য উপহার

বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের পক্ষে করোনা রোগীদের জন্য উপহার

বান্দরবান : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এর পক্ষ থেকে বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটের রোগীদের জন্য উপহার সামগ্রী প্রদান করেছেন বীর বাহাদুর ফাউন্ডেশন।

শনিবার (১৩ জুন) বান্দরবান পার্বত্য জেলার সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমার হাতে উপহার সামগ্রী তুলে দেন বীর বাহাদুর ফাউন্ডেশনের সদস্যরা।

আরো পড়ুন : না ফেরার দেশে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম
আরো পড়ুন : চমেকে করোনা উপসর্গে আরও এক চিকিৎসকের মৃত্যু

এ সময় উপস্থিত ছিলেন পার্বত্যমন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা শৈমংচিং সাজু, বীর বাহাদুর ফাউন্ডেশনের সহ-সভাপতি লুবু প্রæ মারমা, সাধারন-সম্পাদক নাজমুল হোসেন বাবলু সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বীর বাহাদুর ফাউন্ডেশনের সাধারন সম্পাদক নাজমুল হোসেন বাবলু জানান, বান্দরবান জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যানে ২০১৮ সালে প্রতিষ্ঠা করা হয় বীর বাহাদুর ফাউন্ডেশন। প্রতিষ্ঠার পর থেকে বান্দরবান জেলার বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে আসছে বীর বাহাদুর ফাউন্ডেশন।

এসময় তিনি আরো বলেন, বর্তমান করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারন করেছে। বান্দরবানে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। তাই পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের পক্ষ থেকে করোনা ইউনিটের রোগীদের জন্য ভিটামিন সি যুক্ত ফলমূল ও উপহার সামগ্রী পৌছে দিয়েছি।যাতে করোনা আক্রান্ত রোগীরা সুস্থ এবং ভালো থাকে। বীর বাহাদুর ফাউন্ডেশনের এই ধরনের কার্যক্রম আগামীতে ও চলমান থাকবে।