বাঁকখালী নদীর তীর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

বাঁকখালী নদীর কুল থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : প্রবল বৃষ্টির পনির ঢলে রামু উপজেলার বাঁকখালী নদীতে ভেসে আসা এক অজ্ঞাত মহিলার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ৮ টার দিকে রামু উপজেলার গর্জনিয়া এবং কচ্ছপিয়ার এই দুই ইউনিয়নের অংশে অবস্থিত বাঁকখালী নদীর খালেকুজ্জামান সেতুর দক্ষিণ পাশে স্থানীয় লোকজন একটি মৃতদেহ দেখতে পান। স্থানিয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত নারির লাশটি উদ্ধার করে। পুলিশের ধারনা উদ্ধার অজ্ঞাত নারির বয়স ২৮ থেকে ৩০ হতে পারে।

আরো পড়ুন : টানা বৃষ্টিপাত পাহাড়ি ঢলের পানিতে ভাসছে লামার ১৫ হাজার মানুষ
আরো পড়ুন : সর্বশেষ করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা

আবার প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ বলছেন সেই মহিলা মানসিক ভারসাম্যহীন ছিলেন। অনেক জায়গায় পাগলের মতো ঘুরাঘুরি করতে দেখেছে অনেকে। বেশ কয়দিন আগেও নাইক্ষ্যংছড়ি, গর্জনিয়া বাজার ও আশপাশের এলাকায় ঘোরাঘুরি করতে দেখেছেন বলে জানান একাধিক প্রত্যক্ষদর্শী।

বিষয়টি নিশ্চিত করে গর্জনিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ আনিছুর রহমান বলেন, খবর পেয়ে সকাল ১০টার দিকে গর্জনিয়া ফাঁড়ির এক দল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। বন্যার পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত হন। পরে যাচাই-বাছাই করে পাগল এই মহিলার কোন ওয়ারিস না পেয়ে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে বেওয়ারিশ মহিলার লাশটি দাফন করা হয়েছে।