নোয়াখালী সদরে ইউপি সদস্য গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে মো. হোরন (৫০) নামে এক ইউপি সদস্যকে (মেম্বার) দুর্বৃত্তরা গুলি করে আহত করেছে।

শুক্রবার (২৬ জুন) রাত পৌনে ১০টার দিকে হাজি আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মো. হোরন ৩ নম্বর ওয়ার্ড পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

স্থানীয়রা জানায়, রাতে স্থানীয় একটি বাজার থেকে এক ব্যক্তিসহ মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন হোরন মেম্বার। পথে হাজি আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কয়েকজন দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দু’জনকে নামিয়ে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে।

পরে হামলাকারীরা হোরন মেম্বারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলির শব্দ পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন হোরন মেম্বারকে উদ্ধার করে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হোরন মেম্বারের ভাতিজা সাগর জানান, মেম্বারের হাত, কোমর ও পিঠে গুলি লেগেছে। এছাড়াও হামলাকারীরা ওনাকে এবং ওনার সঙ্গে থাকা ওই ব্যক্তিকে পিটিয়ে জখম করেছে। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে তা জানা যায়নি।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, গুলিবিদ্ধ হোরনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন