বান্দরবানের রিভারভিউ যুব কল্যাণ পরিষদের বৃক্ষরোপণ

বান্দরবানের রিভারভিউ যুব কল্যাণ পরিষদের বৃক্ষরোপণ

বান্দরবান :: বান্দরবানের বালাঘাটায় স্বেচ্ছাসেবি সংগঠন রিভারভিউ যুব কল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে বান্দরবানের বালাঘাটা রিভারভিউ যুব কল্যাণ পরিষদের অফিস প্রাঙ্গনে এই বৃক্ষরোপন ও চারা বিতরণ করা হয়। এসময় বালাঘাটা এলাকার বিভিন্ন গরীব ও অসহায় ব্যক্তিকে বিনামুল্যে পাঁচ শতাধিক চারা বিতরণ করা হয়, পরে অফিস প্রাঙ্গনের বিভিন্ন অংশে লাগানো হয় ফলজ, বনজ ও বিভিন্ন ঔষধি গাছের চারা।

আরো পড়ুন : চসিকের প্রশাসক হলেন খোরশেদ আলম সুজন
আরো পড়ুন : দেশের সব অধস্তন আদালত খুলছে ৫ আগস্ট

বৃক্ষরোপণ ও চারা বিতরণ শেষে রিভারভিউ যুব কল্যাণ পরিষদের ৩য় বর্ষপূতি উপযাপন ও নতুন অফিস উদ্বোধন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক সাইফুদ্দীন মোঃ হাসান আলী, রিভারভিউ যুব কল্যাণ পরিষদের সভাপতি মোঃ আবদুল ছত্তার, সাধারণ সম্পাদক মো: তাজউদ্দীন, মোঃ ইউছুপ আলী, মাওলানা মোঃ আজগর হোসাইন, মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ মহিউদ্দিন, মোঃ লোকমান হাকিম, হাফেজ মোঃ মহিউদ্দিন সহ সংগঠনটির সদস্যবৃন্দরা।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, রিভারভিউ যুব কল্যাণ পরিষদ আজ পরিপূর্ণতা লাভ করেছে। একতা, উন্নয়ন ও শক্তি এই শ্লোগানকে সামনে নিয়ে তারা বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করেছে। কঠোর পরিশ্রম আর একগ্রতায় আজ তাদের নিজস্ব অফিস ভবন উদ্বোধন হয়েছে। এসময়
বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী রিভারভিউ যুব কল্যাণ পরিষদের সকল সদস্যদের একতার মধ্য দিয়ে কাজ করে যাওয়া এবং সমাজের গরীব ও দু:খীদের পাশে অবস্থান করে তাদের উপকারে কাজ করার অনুরোধ জানান।