অর্থ সহায়তা নিয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে চসিক প্রশাসক

পাহাড়তলী ওয়ার্ডে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণ করছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, অগ্নিকান্ডের ক্ষতি পুষিয়ে দেয়ার মত সক্ষমতা কারোর নেই। মহান আল্লাহ তা’য়ালা মানুষকে বিপদ-আপদ দিয়ে পরীক্ষা করে থাকেন। বিপদে ধৈর্য্য ধরে যে কোন পরিস্থিতির মোকাবেলা করতে হবে। বিত্তবান ও সক্ষম সকলকে দুর্গতদের পাশে দাঁড়াবার আহবান জানিয়ে চসিক প্রশাসক বলেন, সামাজিক দায়বদ্ধতা ও মানবিক দিক থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়ানো আপনাদের নৈতিক দায়িত্ব। অগ্নিকান্ডের পরপর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং যাবতীয় বিষয়াদি পর্যবেক্ষণ করে আপনাদের পাশে দাঁড়িয়ে

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে নগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণকালে চসিক প্রশাসক এসব কথা বলেন।

আরো পড়ুন : মহাসড়কে টোল আদায়ের চিন্তা করছে সরকার
আরো পড়ুন : সম্রাটের দুটি ফ্লাট ক্রোকের নির্দেশ আদালতের

এসময় অগ্নিকান্ডে নিহত ৩ পরিবারকে ১০ হাজার টাকা এবং ক্ষতিগ্রস্ত ২৯ পরিবারকে নগত ৫ হাজার টাকা ও ১০ কেজি করে চাল তুলে দেন প্রশাসক।

এসময় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, পাহাড়তলী থানা আওয়ামীলীগের সভাপতি নুরুল আবছার মিয়া, আকবর শাহ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক এস এম আলমগীর, যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর জহুরুল আলম জসিম, যুগ্ম আহবায়ক সরোয়ার মোর্শেদ কচি, আবদুল আলী নগর সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, আবুল হাসান সৈকতসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন