বান্দরবানে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ২২ দোকান

বান্দরবানে ভয়াবহ অগ্নিকান্ড

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) : জেলা সদরের পুরবী বার্মিজ মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ২২টি দোকান। ২১ আগস্ট ( শুক্রবার) বিকেল সাড়ে চারটায় আগুনের সূত্রপাত ঘটে।

প্রাথমিকভাবে অগ্নিকান্ডে ২২টি দোকান পুড়ে যাওয়ায় সংবাদ পাওয়া গেলেও অগ্নিকান্ডের সুত্রপাতের ঘটনা সর্ম্পকে বিস্তারিত জানা যায়নি। তবে মার্কেটের ব্যবসায়ীদের তথ্যমতে মার্কেটের পিছনের একটি দোকানে বিদ্যুতের তারে কাজ করার সময় এই আগুন সংঘটিত হয়েছে এবং আগুন দ্রুত ছড়িয়ে মার্কেট পুড়ে ছাই হয়ে যায়।

আরো পড়ুন : হাইকোর্টের দুই কর্মকর্তা সাময়িক বরখাস্ত
আরো পড়ুন : ১০০ জনকে চাকরি দিচ্ছে দারাজ গ্রুপ

এদিকে আগুনের সংবাদ পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। এদিকে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেনাবাহিনী ,পুলিশ ও স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে সহায়তা করছেন।

বান্দরবান সদর থানার ওসি মো. শহীদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগুনে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে সহায়তা করছে।

এদিকে আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ও পুরবী বার্মিজ মার্কেটের সত্বাধিকারি ও আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ ।