বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আজীবন কাজ করে যাব : সাবেক মেয়র নাছির

খুলশী থানা আওয়ামী লীগের ১৫ আগষ্টের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম : বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক সফল মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ইতিহাসের রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধুর হত্যাকারীদের রক্ষা করার জন্য তৎকালীন প্রেসিডেন্ট জিয়াউর রহমান ক্ষমতায় থেকে কালো আইন পাশ করে খুনিদের রক্ষা করার
চেষ্টা করেছেন। আর জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সেই কালো আইন বাতিল করে বঙ্গবন্ধুর রায় বাস্তবায়ন করে বাঙ্গালীর উপরে পড়া কলঙ্ক চিকা মুছে দিয়ে যেই ইতিহাস সৃষ্টি করেছে তাহা প্রজন্ম থেকে প্রজন্ম অন্তরে স্বাক্ষী হয়ে থাকবে।

আরো পড়ুন : ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের ১১ সদস্য গ্রেফতার
আরো পড়ুন : মাছ ধরার ট্রলারে ১৩ লাখ পিস ইয়াবা

এখনও আরো পাঁচ মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী দেশের বাহিরে বিভিন্ন স্থানে প্রকাশ্যে ও আত্ম গোপনে থাকা তাদেরও ফাঁসির রায় কার্যকর করা হবে। বঙ্গবন্ধু আজীবন মানব কল্যাণে জনগণের জন্য কাজ করেগেছেন তাদেরই অনুসারী আমরা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে সোনার বাংলা গড়তে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আজীবন কাজ করে যাব।

খুলশী থানা আওয়ামী লীগ ও ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডের যৌথ উদ্যোগে ৩ দিনব্যাপী কর্মসূচীর ২য় দিনের অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। খুলশী থানা আওয়ামী লীগের আহবায়ক ও ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হোসেন হিরণ এর সভাপতিত্বে খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মমিনুল হক ও ১৩নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার মালিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, জাতীয়
শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শফর আলী, ৯, ১০ ও ১৩নং ওয়ার্ডের সদস্য বিদায়ী কাউন্সিলর আবিদা আজাদ, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম, মোঃ মাহমুদুর রহমান মাহমুদ, টাইগারপাস স্কুলের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক, মহানগর যুবলীগ নেতা অধ্যাপক কাজী মোঃ মজিবুর রহমান মজিব, মাসুদ রেজা, রতন মল্লিক, মোঃ আবু সুফিয়ান, মোঃ রিদোয়ান ফারুক, আওয়ামী লীগ নেতা আলী আশরাফ মজুমদার, নোফেল আহমেদ, নুরুল আলম রাহাত, আলী আকবর, মোঃ আমানত, মোঃ আনোয়ার হোসেন, নাদিরা সুলতানা হেলেন, মোঃ আকবর হোসেন, আনোয়ার হোসেন বাবু, জাফর উল্লাহ মজুমদার, এবিএম আকরামুল হক, মোঃ শহিদ উল্লাহ শহিদ, দেলোয়ার হোসেন কিরণ, আয়েশা আক্তার পান্না, হালিমা আক্তার, আবদুল মতিন, সঞ্জয় কুমার, আব্দুল হান্নান হীরা, আবু বক্কর, মোঃ নাসিম লাদেন, আওয়ামী যুবলীগ নেতা নজরুল ইসলাম মিয়াজী, মাজহারুল ইসলাম ফরহাদ, বেলাল হোসেন মনা, হাসান মুরাদ চৌধুরী, মোঃ দিদারুল আলম দিদার, মোঃ আমির হোসেন সরদার, দেলোয়ার হোসেন বাবুল, মোহাম্মদ মানিক, আলী এরশাদ, মো. শামসুদ্দিন শামসু, মোঃ নুরুল হক নুরু, মোঃ জসিম উদ্দীন, মোঃ আকবর আলী প্রমুখ।

অনুষ্ঠানে খুলশী থানা আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৫ আাগষ্ট, ১৭ আগষ্ট ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বিশেষ দোয়া।

মুনাজাত পরিচালনা করেন আমবাগান কেন্দ্রী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মাহমুদুল হক।

শেয়ার করুন