আগামী ৪ সেপ্টেম্বর সোনাইছড়ি আসছেন পার্বত্যমন্ত্রী

বীর বাহাদুর উশৈসিং

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : পার্বত্য চট্টগ্রাম উন্নয়নের সূর্য-সারথী পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি সফর করবেন আগামী ৪ সেপ্টেম্বর। এসময় একটি বে-সরকারি উচ্চ বিদ্যালয়ে ল্যাবটপ বিতরণ এবং স্থানীয় এলাকাবসীর সাথে মতবিনিময় ছাড়াও এলাকাজুড়ে একগুচ্ছ স্থাপনা উদ্বোধন করবেন পার্বত্যমন্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে পার্বত্যমন্ত্রী সহকারি একান্ত সচিব মো. সাদেক হোসেন চৌধুরী জানান, আজ (২৯ আগষ্ট) শনিবার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয় ও সোনাইছড়ি ইউনিয়ন সফর করার কথা থাকলেও তা বাতিল করা হয়েছে। তবে আগামী ৪ সেপ্টেম্বর নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি সফর করবেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি।

আরো পড়ুন : রাহাত খানের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
আরো পড়ুন : রাজধানীতে ৫ কোটি টাকার জাল স্ট্যাম্প-টাকাসহ ২জন গ্রেফতার

সফর সূচীতে রয়েছে, দুপুর ১২ টায় নাইক্ষ্যংছড়ি থেকে সোনাইছড়ি ও কাউয়ারকোপ সড়কে ৪টি ব্রিজ উদ্বোধন, এলজিইডি তত্ত্বাবধানে নবনির্মিত ইউপি ভবন উদ্বোধন, ইউনিয়ন পরিষদ চত্বরে এলজিইডি’র তত্ত্বাবধানে তুমব্রু-কুতুপালং সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন, পার্বত্য চট্টগ্রাম বিদ্যুৎ সম্প্রসারণ প্রকল্প এর আওতায় সোনাইছড়িতে বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন, সোনাইছড়ি উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবন উদ্বোধন, ম্যারাগ্য পাড়া বৌদ্ধ বিহার ভবন উদ্বোধন, বরইতলী বে-সরকারি উচ্চ বিদ্যালয়ে ল্যাবটপ বিতরণসহ স্থানীয় এলাকাবসীর সাথে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেবেন মন্ত্রী। পরে বিকাল ৩টায় নাইক্ষ্যংছড়ি হয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে করবেন পার্বত্য মন্ত্রী বীরবাহাদুর এমপি।