বান্দরবানে এলইডি ডিসপ্লে বোর্ড স্থাপন করলো রেড ক্রিসেন্ট সোসাইটি

বান্দরবান : পৌরসভার বাসিন্দাদের সরকারি জরুরী তথ্যসেবা জানানো ও দুর্যোগ পূর্ববর্তী তথ্য ও মোকাবেলায় করনীয় সম্পর্কে জানানোর লক্ষ্যে বান্দরবান সদরের ট্রাফিক মোড় প্রাঙ্গনে এলইডি ভিডিও ডিসপ্লে বোর্ড স্থাপন করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যায় বান্দরবান সদরের ট্রাফিক মোড় প্রাঙ্গনে ফিতা কেটে এই এলইডি ভিডিও ডিসপ্লে বোর্ড এর শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরো পড়ুন : ভাড়া বাড়ছে রেল ভ্রমণে
আরো পড়ুন : আগামী ৪ সেপ্টেম্বর সোনাইছড়ি আসছেন পার্বত্যমন্ত্রী

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা,সেক্রেটারি অমল কান্তি দাশ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ইউনিট এ্যাফেয়ার্স বিভাগ এর সহকারী পরিচালক কবির আহমদ ফকির, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ইউনিট এর লেবেল অফিসার মো. মোশারেফ হোসেনসহ বিভিন্ন প্রকল্পে কর্মরত কর্মকর্তাবৃন্দ ও যুব সেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে জানানো হয়, জনসচেতনতা বৃদ্ধিমূলক তথ্য প্রচার ও প্রসার এর লক্ষ্যে এই এলইডি ভিডিও ডিসপ্লে বোর্ড বান্দরবান সদরের ট্রাফিক মোড় প্রাঙ্গনে স্থাপন করা হয়েছে এবং এই এলইডি ভিডিও ডিসপ্লে বোর্ড এখন থেকে নিয়মিত চালু রাখার পাশাপাশি জনগণকে সরকারি জরুরী তথ্যসেবা জানানো এবং দুর্যোগ পূর্ববর্তী তথ্য ও দুর্যোগ মোকাবেলায় সাধারণ জনগণের করনীয়সহ বিভিন্ন তথ্য ও ভিডিও চিত্র প্রদর্শিত হবে।