সিনহার হত্যাকারীদের শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত সন্তুষ্ট নই : সেনাপ্রধান

চট্টগ্রামে রেজিমেন্টাল কালার প্যারেড শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন জেনারেল আজিজ আহমেদ।

চট্টগ্রাম : টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ হত্যাকাণ্ডকে জঘন্যতম ঘটনা বলে আখ্যায়িত করেছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। সিনহার হত্যাকারীদের শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত সন্তুষ্টির সুযোগ নেই বলেও মন্তব্য করেছেন এই সেনা কর্মকর্তা।

বুধবার (২ সেপ্টেম্বর) চট্টগ্রামে রেজিমেন্টাল কালার প্যারেড শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন জেনারেল আজিজ আহমেদ।

আরো পড়ুন : গৃহ ভাড়ার ৩ লাখ টাকা চসিক দারোয়ানের পকেটে !
আরো পড়ুন : হিন্দু বিধবারা পাবেন স্বামীর কৃষি জমির ভাগ

সেনাপ্রধান বলেন, তদন্তশেষে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। এ ঘটনায় কোনো পক্ষ সুযোগ নেয়ার চেষ্টা করলেও তা সফল হবে না। তবে মেজর সিনহা হত্যাকান্ডের পর সেনাবাহিনী ও পুলিশ বাহিনীকে মুখোমুখি করার চক্রান্ত হয়েছে। এসময় উত্তেজনা কমাতে পুলিশ প্রধানসহ কক্সবাজার যাওয়ার কথা স্মরণ করিয়ে দেন তিনি।

অপরাধীদের শাস্তি নিশ্চিতের মাধ্যমে ভবিষ্যতে যেন কেউ সেনাবাহিনীর সাবেক বা কর্মরত কারও বিরুদ্ধে এমন কাজের দুঃসাহস না করে সেটি নিশ্চিতের আহ্বান জানান সেনাপ্রধান।

এর আগে তিনি সকালে চট্টগ্রাম সেনানিবাসে ৬টি ইউনিটকে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পতাকা তুলে দেন তিনি। এসময় কুচকাওয়াজ পরিদর্শনের পাশাপাশি সালাম গ্রহণ করেন সেনাপ্রধান।

শেয়ার করুন